যুুবকের লাশ

কেরানীগঞ্জের পৃথক দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার

কেরানীগঞ্জের পৃথক দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার করেছেন কেরানীগঞ্জ মডেল ও কেরানীগঞ্জ দক্ষিন থানা পুলিশ। ২১ শে নভেম্বর সন্ধ্যায় লাশ দুটি উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানায় উদ্ধারকৃত লাশটি ওমর আলী নামক ব্যক্তির। তার বয়স ৫৫ বছর। তিনি পেশায় একজন রিক্সা চালক। তার বাড়ি মডেল থানার অন্তর্গত বামনসুর গ্রামে। কেরানীগঞ্জ মডেল থানার  উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান জানান, নিহত ওমর আলী গতরাত থেকে নিখোজ ছিলেন, গতরাতে রিক্সা নিয়ে সে আর বাসায় ফিরে যায় নি। আজ সারাদিন তার পরিবার তাকে অনেক খোজাখুজি করে। আজ বিকাল বেলা ভাড়াইলা ব্রিজের পাশে তার মরাদেহ পাওয়া যায়, তার দেহটি অর্ধেক পানিতে এবং অর্ধেক ভাসমান অবস্থায় ছিল। তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।  পরে উদ্ধার করে তার দুই মেয়ে সহ শ্যালককে সঙ্গে নিয়ে লাশ থানায় নিয়ে যাওয়া হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্তে এ বিষয়ে কোন মামলা হয় নি।

অন্যদিকে বুড়িগঙ্গা নদী থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ দক্ষিন থানা পুলিশ। আজ সন্ধ্যায়  পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপের্ট প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোঃ জাভেদ পারভেজ জানান,বুধবার সন্ধ্যায় পার গেন্ডারিয়া ঘাট বরাবর  বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত নামা এক ব্যাক্তির লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় ঘাটের লোকজন।

আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যাক্তির লাশ ভাসতে দেখে টানে তুলে সুরতহাল প্রতিবেদন তৈরী করি। পরে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। নিহতের বয়স আনুমানিক ২৭ বছর।

তার পড়নে ছিল সবুজ একটা গেঞ্জী এবং গামছা পেচানো। শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায় নি। লাশটি পচে গেছে । ধারনা করা হচ্ছে ৪/৫ দিন আগের মৃত। পরিচয় পাওয়া গেলে নিহতের কারন জানা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি।

 

নিউজ ঢাকা২৪

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝুমন দাসের মুক্তির দাবিতে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

বিনোদন প্রতিবেদক :আল সামাদ রুবেল সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক নিপিড়নের শিকার ও নিবর্তনমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!