স্ত্রীকে জবাই

কেরানীগঞ্জে স্ত্রীকে জবাই করে হত্যার পর স্বামী পলাতক

কেরানীগঞ্জ মডেল থানাধীন খালপার চড়াইল এলাকায় তিন সন্তানের মা কে জবাই করা হয়েছে। স্ত্রীকে জবাই করে হত্যা করেছে তার ই নিজ স্বামী । নিহতের নাম মোসাম্মদ সাহানুর আক্তার (৩৬)। এ ঘটনার পর থেকেই পাষন্ড স্বামী পলাতক রয়েছে।

পাষন্ড স্বামীর নাম মোঃ জাহাঙ্গীর। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে যে কোন সময়। পুলিশ খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে নিহতের ভাড়া বাসা থেকে জবাই করা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত সাহানুরের সারমিন (১৮), হৃদয় (১৬) ও সানি (৯) নামের দুই মেয়ে এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে মোঃ হৃদয় জানান,আমরা দু’বোন এক ভাই। বড় বোনের বিয়ে হয়ে গেছে। বাবা জাহাঙ্গীর একজন দিন মুজুর। সে মানুষের বাড়িঘরের ময়লা টানার কাজ করেন। তার নানা বাড়ি ভোলা জেলার চরফেশন এলাকায় এবং দাদা বাড়ি চট্রগ্রামের সাতকানিয়া থানা এলাকায়। বাবা প্রায় মার কাছে টাকা চাইতেন। বাবা-মাকে বলতেন তোর বাপের বাড়ি থেকে আমাকে টাকা এনে দে। আমি অন্য কাজ করবো। এ কাজ আর করবো না। বাবা ময়লা টানার কাজ করেন বিধায় নেশা করেন। নেশা করে টাকা শেষ কওে ফেলবে বলে মা নানা বাড়ি থেকে বাবাকে টাকা এনে দিতেন না।

সোমবার রাতের খাবার পরও মা-বাবার সাথে টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে আমরা দু’ভাই-বোন আমাদেও ঘওে ঘুমিয়ে পড়ি। আর মা-বাবা পাশেই তাদের ঘরে থাকেন। সকালে ছোট বোন ঘুম থেকে উঠে নাস্তা খাওয়ার জন্য মাকে ডাকাডাকি করে। মা ঘরের ভিতর থেকে কোন সারা শব্দ না দেয়ায় ছোট বোন সানি আমাকে ডেকে তোলেন। আমি মাকে ডাকতে ডাকতে তার ঘরের কাছে গিয়ে দরজা ধাক্কা দিলে দরজা খোলা পাই। মা শুয়ে আছে চোকির উপর বাবা ঘরে নাই।

এরপর মায়ের কাছে গিয়ে রক্ত দেখে ডাকচিৎকার করতে থাকি। আমাদের দু’ভাই বোনের কান্না শুনে আশপাশের লোকজন এসে আমার মাকে জবাই করা অবস্থায় দেখতে পায়। পরে তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে আমার মায়ের লাশ থানায় নিয়ে আসে।

এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার এস আই মোঃ ওবায়দুর রহমান জানান, লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি। নিহতের গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করা ও গলার উপর একটি ওড়না দিয়ে পেচানোছিল। লাশ ময়না তদন্তের হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। এ ব্যাপাওে থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!