মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রাজবাড়ীতে অস্ত্র গুলি সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর এলাকাথেকে সোমবার ভোরের দিকে মাদক ব্যাবসায়ী মহিউদ্দিন নামে এক যুবক কে অস্ত্র,গুলি ওমাদক দ্রব্য সহ গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃত মহিউদ্দিন সুলতানপুরগ্রামের মালেক মোল্লার ছেলে ।

রাজবাড়ী সদর থানার ওসি ( তদন্ত )আবদুল্লাহ আল তায়াবীর জানান, গোপনসংবাদের ভিত্তিতে মহিউদ্দিন কে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে একটি ওয়ান সুটার গান, ২ টি কার্তুজ ও ৯ বোতল ফেনসিডিল স্থানীয় একটি কলা বাগানথেকে উদ্ধার করা হয় ।

তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ১টি অস্ত্র,১টি চুরি ও ১টি মাদক মামলা আছে।

 

রাজবাড়ী প্রতিনিধি।

নিউজ ঢাকা।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে জবেহ করে হত্যা।

 

কেরানীগঞ্জ মডেল থানাধীন খালপার চড়াইল এলাকায় তিন সন্তানের জননীকে নিজ স্বামী জবাই করে হত্যা করেছে । নিহতের নাম মোসাম্মদ সাহানুর আক্তার (৩৬)। এ ঘটনার পর থেকেই পাষন্ড স্বামী পলাতক রয়েছে।

পাষন্ড স্বামীর নাম মোঃ জাহাঙ্গীর। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে যে কোন সময়। পুলিশ খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে নিহতের ভাড়া বাসা থেকে জবাই করা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত সাহানুরের সারমিন (১৮), হৃদয় (১৬) ও সানি (৯) নামের দুই মেয়ে এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে মোঃ হৃদয় জানান,আমরা দু’বোন এক ভাই। বড় বোনের বিয়ে হয়ে গেছে। বাবা জাহাঙ্গীর একজন দিন মুজুর। সে মানুষের বাড়িঘরের ময়লা টানার কাজ করেন। তার নানা বাড়ি ভোলা জেলার চরফেশন এলাকায় এবং দাদা বাড়ি চট্রগ্রামের সাতকানিয়া থানা এলাকায়। বাবা প্রায় মার কাছে টাকা চাইতেন। বাবা-মাকে বলতেন তোর বাপের বাড়ি থেকে আমাকে টাকা এনে দে। আমি অন্য কাজ করবো। এ কাজ আর করবো না। বাবা ময়লা টানার কাজ করেন বিধায় নেশা করেন। নেশা করে টাকা শেষ কওে ফেলবে বলে মা নানা বাড়ি থেকে বাবাকে টাকা এনে দিতেন না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর লক্ষিকোল এলাকায় কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল এলাকায় মোঃ তুহিন শেখ নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে …

Leave a Reply

Your email address will not be published.