মুক্তি পেল সাফায়াত মাহমুদ এর মায়া দয়া-৩

আবারো মুক্তি পেল কেরানীগঞ্জের তরুন এবং সফল শিল্পী সাফায়াত মাহমুদের নতুন গান । গানটির নাম  মায়া দয়া -৩। নতুন এ গানটির কথা ও সুর সকলের মন কারবে বলে আশা বাদ ব্যক্ত করেন তরুন এ শিল্পী।

গানটির সম্পর্কে জানতে চাইলে নিউজ ঢাকাকে সাফায়েত বলেন, গানের কথার সাথে মিল রেখে মিউজিক ভিডিওটি  বানানো হয়েছে। দর্শক শ্রোতারা নতুন কিছুর স্বাদ পাবেন গানটি শুনলে। গানটি যথেষ্ট সময় উপযোগী একটা গান । মিউজিক ভিডিও সবার ভালো লাগবে আমি আশা রাখি।

দারুন মিউজিক ভিডিও সহ মায়া দয়া- ৩ গানটি লিখেছেন সাফায়াত মাহমুদ। সুর ও করেছেন তিনি নিজে । গানটির সংগীত পরিচালনা করেছেন সনজয় রয়। গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসাবে আছেন সোহেল আহমেদ ও মিষ্টি । গানটি নির্মান করেছেন দেশের সনামধণ্য মিউজিক গ্রুপ জি সিরিজ মিউজিক টিম। গানটির মিউজিক ভিডিও ইতি মধ্যে ইউটিউবে চলে এসেছে। এবং প্রথম দিনেই প্রায় ৪২ হাজার বার গানটি দর্শক শ্রোতারা দেখেছে।

এর আগেও সাফায়েত মাহমুদ এর এ্যালবাম  বের হয়েছিল ।  এ বিষয়ে সাফায়াত মাহমুদ নিউজ ঢাকা কে জানান, আগে আমার এ্যালবাম বের হয়েছিল। ঐ এ্যালবাম গুলোতে ও আলহমাদুলিল্লাহ শ্রোতাদের ভালো সাড়া পাই।  গান গুলো ইউটিউবে  অনেক প্রশংসা কুড়িয়েছে। আমার আশা মায়া দয়া-৩ ও অবশ্যই সাড়া ফেলবে।

গান তার পেশা কিনা  প্রশ্ন করলে তিনি জানান, মূলত গান আমি ভালোবাসি।তাই গান করি , জানি না ভালো গান গাই কি না । তবে সব সময় শ্রোতেদের ভালো গান উপহার দেয়ার চেষ্টা করি।

 

মায়া দয়া -৩ গানটির ইউটিউব লিঙ্ক : এখানে ক্লিক করুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গৌতমের কোরিওগ্রাফিতে প্রথম ব্রাইডাল ফটোশুটে দীঘি

নিজস্ব প্রতিবেদক সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন চিত্রনায়িকা প্রার্থনা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!