ছাত্রলীগ নেতা মিজানুর রহমান এর নেতৃত্বে বিপুর পক্ষে নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরন

ছাত্রলীগ নেতা মিজানুর রহমান এর নেতৃত্বে নৌকার ভোট লিফলেট বিতরন১৬ নভেম্বর  রোজ শুক্রবার বিকেল ৪ ঘটিকায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা – ৩ আসন কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বর্তমান সাংসদ বিদ্যুৎ, জালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর পক্ষে লিফলেট বিতরণ ও পথ সভা করেছেন ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান।

এসময় মিজানুর রহমান মিজান বলেন দেশের উন্নয়নের অন্যতম মাধ্যম হলো বিদ্যুৎ, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সে বিষয়টি নজরে রেখেই বিদ্যুৎ ব্যবস্থাকে আরো এগিয়ে নিতে সোচ্ছার হয়েছে, বিদ্যুৎ এর এই সফলতার দাবীদার আমাদের কেরানীগঞ্জের অহংকার নসরুল হামিদ বিপু ভাই,

তিনি আধুনিক কেরানীগঞ্জ রূপকার বিগ ১০ বছরে সারা দেশের যেভাবে বিদ্যুৎ এর উন্নয়ন ঘটিয়েছে, এর আগে কখনো কেউ তা করতে পারেনি,পাশাপাশি কেরানীগঞ্জের সকল রাস্তাঘাট,শিক্ষাখাত ও খেলাধুলার ব্যাপক উন্নয়ন ঘটিয়েছে।

তিনি আরো বলেন আগামীতে যদি বাংলাদেশ আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসতে পারে, তাহলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, তাই  সকলের কাছে আমাদের অনুরোধ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ কে ও নৌকার মনোনীত প্রার্থী কে বিজয়ী করতে আবারো নৌকা মার্কায় ভোট দিন ।

এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী সহ শুভাঢ্যার কলা বাগান, চুনকুটিয়া,বেগুনবাড়ি, গোলাম বাজার,দির্ঘীর পাড় শুভাঢ্যা পশ্চিম পাড়া, দক্ষিণ পাড়া সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।

আরো পড়ুন কেরানীগঞ্জে খুন।

 

কেরানীগঞ্জ মডেল থানাধীন খালপার চড়াইল এলাকায় তিন সন্তানের জননীকে নিজ স্বামী জবাই করে হত্যা করেছে । নিহতের নাম মোসাম্মদ সাহানুর আক্তার (৩৬)। এ ঘটনার পর থেকেই পাষন্ড স্বামী পলাতক রয়েছে।

পাষন্ড স্বামীর নাম মোঃ জাহাঙ্গীর। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে যে কোন সময়। পুলিশ খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকালে নিহতের ভাড়া বাসা থেকে জবাই করা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত সাহানুরের সারমিন (১৮), হৃদয় (১৬) ও সানি (৯) নামের দুই মেয়ে এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে মোঃ হৃদয় জানান,আমরা দু’বোন এক ভাই। বড় বোনের বিয়ে হয়ে গেছে। বাবা জাহাঙ্গীর একজন দিন মুজুর। সে মানুষের বাড়িঘরের ময়লা টানার কাজ করেন। তার নানা বাড়ি ভোলা জেলার চরফেশন এলাকায় এবং দাদা বাড়ি চট্রগ্রামের সাতকানিয়া থানা এলাকায়। বাবা প্রায় মার কাছে টাকা চাইতেন। বাবা-মাকে বলতেন তোর বাপের বাড়ি থেকে আমাকে টাকা এনে দে। আমি অন্য কাজ করবো। এ কাজ আর করবো না। বাবা ময়লা টানার কাজ করেন বিধায় নেশা করেন। নেশা করে টাকা শেষ কওে ফেলবে বলে মা নানা বাড়ি থেকে বাবাকে টাকা এনে দিতেন না।

 

 

নিউজ ঢাকা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!