রিয়াজ উদ্দিন মনি

ঢাকা ৭ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রিয়াজ উদ্দিন মনি

বিএনপির অন্যতম নেতা এবং প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ পিন্টুর আসন ( ঢাকা – ৭ ) থেকে বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন  নাসির উদ্দিন পিন্টুর ছোট ভাই আলহাজ্ব রিয়াজ উদ্দিন মনি।

সোমবার (১২ নভেম্বর) বেলা ৩ টার দিকে আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনির পক্ষে তার মা হোছনে আরা বেগম মনোনয়ন পত্র ক্রয় করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলো : মনির ছোট ভাই আলহাজ্ব নাসিম আহমেদ রিন্টু, বোন ফেরদৌসি আরা মিষ্টি ও ওয়াহেদ আহমেদ । ঢাকা ৭ আসনের বিপুল নেতাকর্মীর উপস্থিতি ও এসময় পরিলক্ষীত হয়।

এ সময় হোছনে আরা বেগম জাতীয়তাবাদী দলের সকল নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, আজ এখানে এসেছি আমার ছোট ছেলে আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ এর জন্য মনোনয়ন সংগ্রহ করতে , আজ যেহেতু আমাদের দেশে গণতন্ত্র নির্বাসিত, গণতন্ত্র রক্ষা করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে অবশ্যই জেল থেকে মুক্ত করতে হবে, বেগম খালেদাজিয়া কে মুক্তা করা মানে গণতন্ত্রকে মুক্ত করা।

তিনি আরো বলেন বেগম জিয়ার মুক্তি পেলে আমার ছেলে প্রয়াত নাসির উদ্দিন পিন্টুর আত্মা শান্তি পাবে, আমার ছেলে পিন্টুর কোন স্বাভাবিক মৃত্যু হয়নি এই অবৈধ সরকার আমার ছেলেকে জেলখানায় আটকে রেখে মেরে ফেলেছে।  আমার ছেলে এই সরকারের কাছে এক আতংক কারন ছিলো।

আমি আশা রাখি শহীদ নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মত আলহাজ্ব রিয়াজ উদ্দিন মনি কেও দল মূল্যায়ন করবেন ।

উল্লেখ্য ১২ নভেম্বর বেলা ১০.৫০ মিনিটে নয়াপল্টনের দলীয় কেন্দ্রীয় কার্যালয় থেকে খালেদার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করার মধ্য দিয়েই শুরু হয় বিএনপির সকলের মনোনয়ন সংগ্রহ কার্যক্রম।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টানা চারবারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন হাবিবুর রহমান

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-টানা চতুর্থ বারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের খান …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!