সাকিব খান

সাংবাদিকদের ওপর সাকিব খান এর হামলা, তিন সমিতিতে অভিযোগ

গেল ৮ নভেম্বর বিএফডিসিতে শাহেন শাহ নামক চলচিত্রের শুটিং চলছিল। ঐ দিন বিকালে নায়ক শাকিব খান এর সাথে সিডাব সদস্যের বিরোধ বাধে। এক পর্যায়ে হাতাহাতি হয় তাদের দুজনের মধ্যে। উপস্থিত সাংবাদিকরা ছবি তুলতে গেলে ইউনিটের লোকজন বাধা দেয়। এ সময় সাকিব খান সাংবাদিকদের শারীরিক ভাবে লাঞ্চিত করেন। এবং তাদের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছবি ভিডিও এবং গরুত্বপূর্ন সব তথ্য ডিলেট করে দেন।

শাকিব খানের মতো একজন জনপ্রিয় তারকার এমন ব্যবহারে অবাক হয়েছেন সাংবাদিকরা।  এ ঘটনাকে কেন্দ্র করে নায়ক শাকিব খান এবং পরিচালক শামীম আহমেদ রনির বিরুদ্ধে চলচিত্র সংশ্লিষ্ট ৩টি সমিতিতে অভিযোগ পত্র দায়ের করেছেন দুই সাংবাদিক।

১০ নভেম্বর সন্ধ্যায় বিনোদন সাংবাদিক জিয়াউদ্দিন আলম ও সুদীপ্ত সাঈদ খান  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতিতে গিয়ে অভিযোগপত্র জমা দেন।

 

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন বলেন, দুই সাংবাদিক আমাদের কাছে অভিযোগ পত্র দায়ের করে গেছেন। সমিতির সঙ্গে বসে আমরা ঠিক করবো কি করা যায়।

এদিকে শাকিব খানের সঙ্গে বিষয়টি নিয়ে গতকাল ১০ নভেম্বর কথা বলতে গেলে তিনি চুপ ছিলেন, কোন মন্তব্য করতে রাজী হন নি।

অন্যদিকে একই বিষয়ে কথা বলার জন্য নির্মাতা শামীম আহমেদ রনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তার কাছ থেকে কোন প্রকার উত্তর পাওয়া যায় নি।

নিউজ ঢাকা ।

বিনোদেন ডেস্ক।

 

আরো পড়ুন : ১২০০ টাকার কিস্তিতে গাড়ি ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সংগীত জগত কাঁপানো চার তারোকা একসাথে

মোঃএনামুল হক বাবু (বিনোদন প্রতিবেদন) : জনপ্রিয় কণ্ঠশিল্পী আল মামুন এবার কন্ঠ দিলেন জনপ্রিয় গীতিকার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!