Remove term: ময়না রে ময়না রে

আসছে কেরানীগঞ্জের ছেলে পলক হাসান সুমনের নতুন গান ‘ ময়না রে ‘

আবারো বাজারে আসছে কেরানীগঞ্জের ছেলে পলক হাসান সুমনের নতুন গান । গানটির নাম  ময়না রে। নতুন এ গানটির কথা ও সুর সকলের মন কারবে বলে আশা বাদ ব্যক্ত করেন তরুন এ শিল্পী।

গানটির সম্পর্কে জানতে চাইলে নিউজ ঢাকাকে সুমন বলেন, গানের কথার সাথে মিল রেখে মিউজিক ভিডিওটি  বানানো হয়েছে। দর্শক শ্রোতারা নতুন কিছু স্বাদ পাবেন গানটি শুনলে। গানটি যথেষ্ট সময় উপযোগী একটা গান । মিউজিক ভিডিও সবার ভালো লাগবে আমি আশা রাখি।

দারুন মিউজিক ভিডিও সহ ময়না রে গানটি লিখেছেন এমদাদ সুমন। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অরণ্য আকোন। গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসাবে আছেন সাকিলা ও আনান। গানটি নির্মান করেছেন দেশের সনামধণ্য মিউজিক গ্রুপ সিডি চয়েস মিউজিক টিম। খুব শ্রীঘ্রই গানটির মিউজিক ভিডিও বাজারে আসবে বলে জানিয়েছেন পলক হাসান সুমন।

এর আগেও পলক হাসান সুমনের একক এ্যালবাম বের হয়েছিল ।  এ বিষয়ে পলক হাসান সুমন নিউজ ঢাকা কে জানান, আগে আমার একক এ্যালবাম বের হয়েছিল। ঐ এ্যালবামটিতে তেমন কোন সাড়া পাই নি। কিন্তু গান গুলো ইউটিউবে  অনেক প্রশংসা কুড়িয়েছে। আমার আশা ময়না রে গানটি অবশ্যই সাড়া ফেলবে।

গান তার পেশা কিনা  প্রশ্ন করলে তিনি জানান, মূলত গান আমি ভালোবাসি।তাই গান করি , জানি না ভালো গান গাই কি না । তবে সব সময় শ্রোতেদের ভালো গান উপহার দেয়ার চেষ্টা করি।

 

নাফিউল ইসলাম ওপু।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধনবাড়ী পৌরসভা মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান

টাংগাইল ধনবাড়ী প্রতিনিধিঃ- জহিরুল ইসলাম মিলনঃ টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!