প্রেমিকাকে বিয়ে করতে না দেয়ায় কেরানীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

পছন্দের মেয়েকে বিয়ে করতে না দেয়ায় ছোট ভাই শাহিনের হাতে বড় ভাই খুন হয়েছে। নিহত বড় ভাইয়ের নাম মোঃ সাগার (৩৫)। গতকাল মঙ্গলবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধিন খোলামোড়া লঞ্চ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের গ্রামেরবাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া থানার নুর সিং বড়ইতলা চৌকিদারবাড়ি। তার পিতার নাম মৃত সোনা মিয়া। নিহত সাগর মা ভাই-বোন নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধিন খোলামোড়া এলাকায় ভাড়া থাকতেন।
নিহতের পারিবারিক সুত্রে জানাযায়, নিহত সাগরের ছোট ভাই শাহিন খোলমোড়া এলাকায় একটি মেয়েকে ভালবাসে। সে মেয়েকে বিয়ে করার জন্য ভাইসহ পরিবারের সবাইকে বলেন শাহিন। পরিবারের পক্ষ থেকে কেউ এ বিয়েতে রাজি নন। এ নিয়ে গতকাল মঙ্গলবার সকালে ছোট ভাই শাহিনের সাথে বড় ভাই সাগরের কথা কাটাকাটি হয়। কথাকাটির এক পর্যায়ে শাহিন ঘর থেকে একটি ধারালো ছুরি এনে সাগরের গলায় কোপ দেন। সাগর কোপ খেয়ে সাথে সাথে মাটিতে লুটে পড়ে। পরে সাগরের ডাকচিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে শাহিন চলে যায়। এ সময় তার স্বজন ও বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা সাগরকে চিকিৎসার জন্য প্রথমে স্থানীয় সরকারী মালঞ্চ হাসপাতাল নিয়ে ভর্তি করে।

মালঞ্চ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে পরে হৃদরোগ হাসপাতালে নেওয়ার পরমর্শ দেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষনা করে। পুলিশ খবর পেয়ে লাশ নিয়ে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়।
কেরানীগঞ্জ মডেল থানার এস আই মোঃ আমিরুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহত সাগরের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরো জানান, নিহতের ছোট ভাই একটি মেয়েকে ভালবাসেন । সে মেয়েকে বিয়ে করার জন্য বড় ভাই নিহত সাগরকে বলে। বড় ভাই রাজি না হওয়ায় ছোট ভাই ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। ঘটনার পর স্বজন ও আশপাশের ভাড়াটিয়ারা প্রথমে স্থানীয় সরকারী মালঞ্চ হাসপাতাল পরে হৃদ রোগ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসরা মৃত ঘোষনা করে।এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

এ.এইচ.এম.সাগর।
নিউজ ঢাকা২৪।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে চাইনিজে আগুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!