মাদক ব্যবসায়ী গ্রেফতার

বালিয়াকান্দিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সাধুখালী এলাকা থেকে শনিবার রাতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম, মোঃ রেজাউল শেখ (৩২)। তার পিতার নাম, আবুল হোসেন শেখ। বাড়ী মাগুরা জেলার শ্রীপুর উপজেলার গোয়ালবাড়ী গ্রামে।

SAMSUNG CAMERA PICTURES

বালিয়াকান্দি থানার এস,আই কায়সার হামিদ জানান, থানার এস,আই মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী ব্রীজের পুরষলী নদীর পুর্ব পাশে ইটের সলিং সংলগ্ন মেহগনি বাগানের মধ্যে মাদকের চালান নিয়ে মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

অভিযানে রেজাউল শেখকে আটক করা হয়। সে এলোমেলো কথাবার্তার বলার একপর্যায়ে ৫২ পিছ ইয়াবা বের করে দেয়। তাকে আটক করে বালিয়াকান্দি থানায় থানার এস,আই মোঃ রেজাউল করিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। রবিবার সকালে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

 

রাজবাড়ি প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন: স্কুল কমিটির সভাপতি না করায় প্রধান শিক্ষক লাঞ্চিত।

 

লক্ষ্মীপুরের কমলনগরে চর ফলকন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি না করায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাকেরকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন বাঘার ছোট ভাই অপু বাঘার বিরুদ্ধে।সোমবার(২৯অক্টোবর) দুপুরে উপজেলার মেঘনা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।

এসময় সাত-আটজন লোক প্রধান শিক্ষককে মারধর ও টানাহেচঁড়াসহ লাঞ্চিত করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে বিদ্যালয় সম্মেলন কক্ষে প্রতিবাদ সভা করেছে বিক্ষুদ্ধ শিক্ষক ও শিক্ষার্থীরা।প্রধান শিক্ষক আবু জাকের
অভিযোগ করে বলেন, বড় ভাই মোশাররফ বাঘাকে সভাপতি না করায় তার ভাই অপু সিনেমো হলের সামনে মোটরবাইক থামিয়ে লাঠি সোটা নিয়ে লোকজন দিয়ে
আমাকে লাঞ্চিত করেছে। তারা আমাকে টানাহেচঁড়া করে সিনেমা হলের ভিতরে নিয়ে গালামন্দসহ শারীরিক ভাবে লাঞ্চিত করেছে। এসময় পকেটে থাকা ৩৫হাজার টাকাসহ স্কুলের গুরুত্বপূর্ণ কাগজপত্রও ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেন ওই প্রধান শিক্ষক।

প্রতিবেদনটি লেখার সময় মোশারফ বাঘার বক্তব্য জানতে তার ব্যাক্তিগত মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল ধরেননি।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজু বলেন, প্রধান শিক্ষকের সাথে ঘটনাটি একদম অনাকাঙ্খিত। এ
ঘটনার বিচার হওয়া উচিত বলে মনে করি। আশাকরি বিষয়টি বৈঠকের মাধ্যমে সমাধান করবো।

এ ঘটনায় উপজেলার সকল শিক্ষক সমাজ তীব্র নিন্দা
জানিয়েছেন।
কমলনগর থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন, প্রধান শিক্ষককে লাঞ্চিতের ঘটনা নিন্দনীয়। তবে এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
নিউজ ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খাগড়াছড়ি পৌরসভায় নৌকার জয় 

  কাউছার হামিদ আপন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃআইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায়শান্তিপূর্ণভাবে সম্পন্ন হলো খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!