আমান উল্লাহ

নিরপেক্ষ নির্বাচন হলে ৪২ বছরেও ক্ষমতায় আসবে না আ.লীগ : আমান উল্লাহ

নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনে আওয়ামীলীগ ৪২ বছরেও ক্ষমতায় আসবেনা বলে মনে করেন সাবেক ডাকসুর ভিপি ও কেরানীগঞ্জ থেকে নির্বাচিত সাবেক এমপি আলহাজ্জ্ব আমান উল্লাহ আমান।

আজ বৃহস্পতিবার ঢাকার গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও সাজার প্রতিবাদে বিএনপি আয়োজিত গণঅনশনের মঞ্চে বক্তব্য কালে এ কথা বলেন।

তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনে আওয়ামীলীগ ২১ বছর পর ক্ষমতায় এসেছিলো তাই তারা নিরপেক্ষ নির্বাচন কে ভয় পায়। আবার নিরপেক্ষ নির্বাচন হলে ২১ নয় ৪২ বছরেও ক্ষমতায় আসবেনা আওয়ামীলীগ।

তিনি প্রধানমন্ত্রী কে উদ্যেশ্য করে বলেন, শেখ হাসিনা ওয়াজেদ আপনি পুলিশ ছাড়া এক দিনের জন্য রাজপথে নামেন, আপনাদের একটা নেতাকর্মীর চিহ্নও থাকবে না। নির্বাচনের আগে সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেন। আপনারা হরিলুট না করে ভালো কাজ করলে জনগণই আপনাদের ক্ষমতায় নিয়ে আসবে।

গন অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো শাজাহান,আবদুল আউয়াল মিন্টু, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ কেন্দ্রীয় নেতারা। ২০ দলীয় জোটের নেতারাও এতে অংশ নিয়েছেন।

উল্লেখ্য গত  ৩০ অক্টোবর (মঙ্গলবার) জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা পাঁচ বছর বাড়িয়ে ৭ বছর করার আদেশ দিয়েছেন হাইকোর্ট।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ভুয়া পুলিশ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভুঞাপুর পৌর নির্বাচনে নৌকার কাঁটা স্বতন্ত্র, জিততে মরিয়া বিএনপি

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ তৃতীয় ধাপে ৩০ শে জানুয়ারি অনুষ্ঠিত হবে ভূঞাপুর পৌরসভার নির্বাচন। প্রতীক পেয়ে …

14 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!