ঢাকা-২ আসন : তৃনমূল জরিপের ভিত্তিত্বে মনোনয়ন চান শাহীন আহমেদ

তৃনমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসনে আ’লীগের মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের আহ্বায়ক শাহীন আহমেদ। ঢাকা-২ আসনে তিনি আ’লীগের মনোনয়ন প্রত্যাশী।

 

মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের কালুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনগনের সাথে মতবিনিময় সভা উপলক্ষ্যে আয়োজিত ‘জনতার কথা’ অনুষ্ঠানে তিনি দাবি জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন খোকন, ঢাকা জেলা সংরক্ষিত সদস্য ও জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক শিলারা ইসলাম, জেলা আ’লীগের উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, সাবেক চেয়ারম্যান সুলতান আহমেদ, শাক্তা ইউনিয়ন আ’লীগের সভাপতি আরজু মিয়া বেনু, আ’লীগ নেতা সোলাইমান জামান, মডেল থানা যুবলীগের সভাপতি মনির হোসেন, ছাত্রলীগ সভাপতি মাহবুব হোসেন বিপ্লব, আলী হায়দার রানা প্রমুখ।

অনুষ্ঠানে শাক্তা ইউনিয়নের বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের চিত্র তুলে ধরেন বাসিন্দারা। জবাবে শাহীন আহমেদ জানান, গত ১০ বছরে বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেছেন। এরই ধারাবাহিকতায় তিনি কেরানীগঞ্জের উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছেন। স্বীকৃতিস্বরুপ দুইবার দেশসেরা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে তিনি আবারও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
শাহীন আহমেদ বলেন, আগামী নির্বাচনে আমি ঢাকা-২ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। দলীয় কর্মকান্ডে সক্রিয়, পেশাদার রাজনীতিক ও তৃনমূলের মতামতের ভিত্তিতে যেন দলীয় মনোনয়ন দেয়া হয়।

 

কেরানীগঞ্জে ভুয়া পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!