নসরুল হামিদ

বিএনপি অন্য দল থেকে নেতা ধার করে ক্ষমতা আসতে চায় : নসরুল হামিদ

বিএনপি অন্য দল থেকে নেতা ধার করে ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আজ শুক্রবার (২৬ অক্টোবর ) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়ন আওয়ামী  সেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে তিনি এ কথা বলেন, এ সময় নসরুল হামিদ আরো বলে বিএনপি একটি সন্ত্রাসী ও চাঁদাবাজের দল, তাদের নেত্রী আজ জেলাখানায় এতিমের টাকা চুরি করে দূর্নীতির কারণে আরেক জনের নামে বেশকিছু মামলা হয়েছে এবং আদালত তার শাস্তির রায়ও হয়েছে কিন্তু সে এখন লন্ডনে বসে আছে তাই এখন তারা নেতা শূন্য হয়ে অন্য দল থেকে নেতা ধার করে এনে ঐক্য করে ক্ষমতায় আসতে চায়, তাই আগামীতে যেন এই সন্ত্রাস ও চাঁদাবাজদের দল কোন ভাবেই যেন ক্ষমতায় আসে না পারে সেইদিকে আমাদের সকলকে খেয়াল রাখতে হবে।

এসময় দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগে সভাপতি মিরাজুর রহমান সুমন তার উদ্বোধনী বক্তব্যে বলেন সন্ত্রাস,চাঁদাবাজদের জয়গা আওয়ামীলীগের নেই, আওয়ামীলীগের রাজনীতি করতে হলে অবশ্যই তার মধ্যে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবার আদর্শ থাকতে হবে ।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আসরাজুল হাসান আসু, আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্‌ খুশী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগ সভাপতি হাজী মাহমুদ হোসেন, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মীর আসাদ হোসেন টিটু,দক্ষিন কেরানীগঞ্জ সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী সহ আরো অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন : নিষেধাজ্ঞা মানছে না কেউ।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাগর-রাজু’র নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!