একাধিক মামলা

কেরানীগঞ্জে একাধিক মামলা র আসামী গ্রেফতার

কেরানীগঞ্জে একাধিক মামলা র আসামীকে গ্রেফতার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জিতু সরদার(৩৮) ।

তিনি দক্ষিন কেরানীগঞ্জ এলাকার হাসনাবাদ এলাকার মোঃ মোরসেদ সর্দারের পুত্র।

দক্ষিন কেরনীগঞ্জ থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জিতু সরদারের নিজ এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানের ভিত্তিতে তাকে এলাকা থেকে রবিবার সন্ধার সময় গ্রেফতার করা হয়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান বিষয়টি নিশ্চিত করে জানান, জিতু সরদারের নামে থানায় একাধিক মামলা রয়েছে৷ পুলিশের অভিযানের ভিত্তিতে তাকে আমরা ধরতে সক্ষম হই।

 

এ.এইচ এম সাগর

নিউজ ঢাকা ২৪।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ৮০০০ পিস ইয়াবা উদ্ধার।

 

কেরানীগঞ্জে আট হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে ঢাকা জেলা দক্ষিন গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার জনি টাওয়ার এলাকা থেকে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশের সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা জনি টাওয়ারের সামনে থেকে দুজনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি প্লাষ্টিকের বাজরের ব্যাগে প্লাষ্টিকের টিফিন বক্সের ভিতর পলেথিনের জিপারের মধ্যে রক্ষিত ছিলো।


ঢাকা জেলা দক্ষিন ডিবি অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক নাজমুল হাসান, এস আই নুরুল হুদা, এস আই কাজি এনায়েত হোসেন এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছে:  চট্রগ্রাম জেলার সাতকানিয়া থানার মাহালিয়া গ্রামের মৃত আহাম্মেদ সৈয়দ এর ছেলে ওহিদুল ইসলাম(২২) অপরজন কাউসার আকন (৩২) পিতাঃ রফিক আকন এর বাড়ি লোহজং থানার আটিগাও বলে যানা যায়।

ঢাকা জেলা দক্ষিন ডিবি অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পিপিএম জানান, আটককৃত  মাদক ব্যবসায়ী রা  চট্টগ্রাম থেকে কেরানীগঞ্জে ডিলারদের কাছে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা গুলো নিয়ে এসেছে বলে জানা যায়। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লক ডাউনে ক্রেতাশূন্য কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লী ; দিশেহারা ব্যবসায়ীরা

লক ডাউনে হাজার কোটি টাকার লোকসানের আশংকা দোকান খুললেও ক্রেতাদের সমাগম নেই  ক্রেতা না থাকার …

One comment

  1. These are truly wonderful ideas in regarding blogging.

    You have touched some pleasant points here. Any way keep up wrinting.
    adreamoftrains best hosting

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!