ঢাকা ৭

ঢাকা ৭ অাসনে অালোচনায় হাসিবুর রহমান মানিক!

জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা ৭ অাসনে অাওয়ামীলীগের একাধিক পার্থী মনোনয়ন চাইলে ও এবার অালোচনায় সাবেক ছাত্রলীগ নেতা হাসিবুর রহমান মানিক।

তৃণমূল থেকে উঠে অাসা এই হাসিবুর রহমান মানিক বর্তমানে ২৬ নং ওয়ার্ডে কাউন্সিলর হওয়ার পরেই তার ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে পরিণত করেছেন।

এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দায়িত্ব প্রাপ্ত বর্জ্য ব্যবস্থাপনা ও বোর্ড অফ ঢাকা ওয়াসার পরিচালক হওয়ায় খুব সহজে ঢাকার ৭ অাসনের জনগণের সাথে থেকে সবসময় তাদের পাশে থেকে কাজ করে অাসছেন তিনি।

এখানকার তরুণ ভোটাররা তার কাজে কর্মে খুশি হয়ে তাকে এই অাসনের সংসদ সদস্য নির্বাচিত করতে চান বলে জানান বাসিন্দারা।


ঢাকা-৭ অাসনের তরুন ভোটার মোহাম্মদ শরীফুল ইসলাম (শরীফ) নিউজ ঢাকা ২৪ কে জানান, ঢাকা-৭ অাসনের তরুন ভোটার ও সাধারণ জনগনের মধ্য ইতিমধ্যে অাস্থার প্রতীক হিসেবে রয়েছেন তরুন অাওয়ামী লীগ নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বৃহওর লালবাগ থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব অালহাজ্ব হাসিবুর রহমান (মানিক)। তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর পদে রয়েছেন। এর পাশাপাশি তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দায়িত্ব প্রাপ্ত বর্জ্য ব্যবস্থাপনা কর্মকতা ও বোর্ড অফ ঢাকা ওয়াসার পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি একজন নেতা নয় তিনি একজন সাদা মনের মানুষ যাকে অামরা বিভিন্ন সামাজিক কাজে অামাদের পাশে পেয়েছি।
যার ফলে এখানকার ভোটারদের কাছে তিনি জনপ্রিয়তার শীর্ষে।


এ বিষয়ে ঢাকা ৭ অাসনের অাওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হাসিবুর রহমান মানিক নিউজ ঢাকা ২৪ কে জানান,ঢাকা ৭ অাসনের প্রতিটি জনগণের খুব কাছ থেকে তাদের সেবা করা সুযোগ হয়েছে অামার।তাদের জন্য অামি অাজ এতো পরিচিত লাভ করতে পেরেছি। যার জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অাওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন চাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অাপার কাছে।তিনি যদি অামাকে মনোনয়ন দেয় তাহলে ঢাকা-৭ অাসন থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে নৌকার জয় অানবো বলে অামি অাশাবাদী।

নিউজ ঢাকা।

 

আরো পড়ুন: সংলাপ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার(২৬ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!