পাসপোর্ট

রাজবাড়ীতে পাসপোর্ট দালাল আটক

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে রোববার বেলা সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর থেকে নিতাই কুন্ডু নামে এক পাসপোর্ট দালাল কে ২৮ টি পাসপোর্ট ও বিপুল পরিমান পাসপোর্ট ফরম সহ আটক করেছে ।

আটককৃত নিতাই কুন্ডু উপজেলার খানখানাপুর এলাকার অরবিন্দ কুন্ডর ছেলে । উল্লেখ্য যে, আটককৃত নিতাই কুন্ডু ইতিপূর্বে রাজবাড়ীর গোয়েন্দা পুলিশ কর্তৃক বিপুল পরিমান পাসপোর্টসহ ধৃত হয়ে দীর্ঘদিন কারাবাস করে জামিনে বের হয়ে পুনরায় পাসপোর্ট দালালী শুরু করতে থাকে । আটককৃত নিতাই কে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে ।। এ সংক্রান্তে র‌্যাব বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি নিচ্ছে ।

 

  আরো পড়ুন: বালিয়াকান্দিতে পুকুর পাড় থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী শালদাহপাড়া গ্রামে পুকুরচালা থেকে রবিবার সকালে এক বৃদ্ধের লাশ পুলিশ উদ্ধার করেছে। ওই বৃদ্ধার নাম, সরেজান বিবি (৯৫)। তার স্বামীর নাম, মৃত ইসমাইল মোল্যা। বাড়ী উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী শালদাহপাড়া গ্রামে।
নিহত সরেজান বিবির ছেলে আইনুদ্দিন মোল্যা জানান, শনিবার রাত ১০টার দিকে মাকে খাইয়ে ঘরে মশারী টাঙ্গিয়ে ঘুমিয়ে রাখি। রবিবার সকালে ঘুম থেকে উঠে লোকজনের কাছে জানতে পারি বাড়ীর ৫শত গজ অদুরে হাচেন মেলেটারীর পুকুর চালায় এক স্থানে পাটি পাড়া ও অন্য স্থানে কাপড় দিয়ে মৃত অবস্থায় ঢেকে রাখা মায়ের লাশ পড়ে রয়েছে। তবে আর কিছু বলতে পারেননি।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা জানান, বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ। এব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!