পাল্টা হামলা

কেরানীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মধ্যে হামলা-পাল্টা হামলা

কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের ম্যাকাইল গ্রামের হিন্দু সম্প্রদায়ের পশ্চিমপাড়া ও পূর্বপাড়ার বাসিন্দাদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে ।বৃহস্পতিবার রাতে এক পক্ষের হামলার জের ধরে শনিবার সকালে আরেকপক্ষ হামলা চালালে ৫ জন আহত হয় । হামলা পাল্টা হামলা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবারদুপুরে পশ্চিমপাড়ার পক্ষে সীমা বাড়ৈই নামে এক নারী বাদী হয়ে পূর্বপাড়ার ৭ জনের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাতে পূর্বপাড়ার কয়েক যুবক মদ খেয়ে মন্দিরে ঢুকে মাতলামি করে। এ সময় পশ্চিমপাড়ার লোকজনবাধা দিলে তাদের সঙ্গে তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এই ঘটনার জের ধরে শনিবার সকালে পূর্বপাড়ার লোকজনের উপর হামলা করে পশ্চিমপাড়ার লোকজন।

এতে মঙ্গল মন্ডল, সুমন, সজিব, জয় ও সজিব বাড়ৈ আহত হয়েছে। হামলায় মঙ্গল মন্ডল গুরুতর আহত হয়েছেন। তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্বপাড়ার নির্মলচন্দ্র বাড়ৈ, ভক্ত বাড়ৈ, রতন বাড়ৈ, মাখন বাড়ৈ, অখিল মন্ডল,দুর্জয় ও জয় বাড়ৈকে অভিযুক্ত করে ওই অভিযোগ দাখিল করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মন্দিরে অপ্রীতিকরঘটনার জের ধরে পশ্চিমপাড়ার লোকজন পূর্বপাড়ার লোকজনকে মারধরকরে তাড়িয়ে দেয়। এ ঘটনার জের ধরে শনিবার পাল্টা হামলা র ঘটনার ঘটে।কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের জানান,পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলা হয়েছে।এক পক্ষের কাছ থেকে লিখিত একটি অভিযোগ পেয়েছি। সেটি তদন্তকরে দেখা হচ্ছে।

মোঃ শফিক চৌধুরী।

 

আরো পড়ুন: পাসপোর্ট অফিসে দালাল

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

একাধিক বার উচ্ছেদের পরেও অবাধে চলছে ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশে পাশে অবৈধ ইটভাটা

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে তেঘরিয়া ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকায় অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারের চার পাশ ঘিড়ে রয়েছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!