পাল্টা হামলা

কেরানীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মধ্যে হামলা-পাল্টা হামলা

কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের ম্যাকাইল গ্রামের হিন্দু সম্প্রদায়ের পশ্চিমপাড়া ও পূর্বপাড়ার বাসিন্দাদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে ।বৃহস্পতিবার রাতে এক পক্ষের হামলার জের ধরে শনিবার সকালে আরেকপক্ষ হামলা চালালে ৫ জন আহত হয় । হামলা পাল্টা হামলা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবারদুপুরে পশ্চিমপাড়ার পক্ষে সীমা বাড়ৈই নামে এক নারী বাদী হয়ে পূর্বপাড়ার ৭ জনের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাতে পূর্বপাড়ার কয়েক যুবক মদ খেয়ে মন্দিরে ঢুকে মাতলামি করে। এ সময় পশ্চিমপাড়ার লোকজনবাধা দিলে তাদের সঙ্গে তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এই ঘটনার জের ধরে শনিবার সকালে পূর্বপাড়ার লোকজনের উপর হামলা করে পশ্চিমপাড়ার লোকজন।

এতে মঙ্গল মন্ডল, সুমন, সজিব, জয় ও সজিব বাড়ৈ আহত হয়েছে। হামলায় মঙ্গল মন্ডল গুরুতর আহত হয়েছেন। তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্বপাড়ার নির্মলচন্দ্র বাড়ৈ, ভক্ত বাড়ৈ, রতন বাড়ৈ, মাখন বাড়ৈ, অখিল মন্ডল,দুর্জয় ও জয় বাড়ৈকে অভিযুক্ত করে ওই অভিযোগ দাখিল করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মন্দিরে অপ্রীতিকরঘটনার জের ধরে পশ্চিমপাড়ার লোকজন পূর্বপাড়ার লোকজনকে মারধরকরে তাড়িয়ে দেয়। এ ঘটনার জের ধরে শনিবার পাল্টা হামলা র ঘটনার ঘটে।কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের জানান,পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলা হয়েছে।এক পক্ষের কাছ থেকে লিখিত একটি অভিযোগ পেয়েছি। সেটি তদন্তকরে দেখা হচ্ছে।

মোঃ শফিক চৌধুরী।

 

আরো পড়ুন: পাসপোর্ট অফিসে দালাল

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিএনপি দেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানার আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদ বলেছেন বিএনপি সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!