শাহীন আহমেদ

ঢাকা-২ আসনের কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের প্রতিটি সড়ক নৌকার পক্ষে গনসংযোগ করে লিফলেট বিতরন করলেন- শাহীন আহমেদ


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচরনা ও গনসংযোগ করেছেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আহববায়ক উপজেলা চেয়ারম্যান ও ঢাকা-২ আসনের মননোয়ন প্রার্থী শাহীন আহমেদদ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-২ আসনে আবারো নৌকায় ভোট দেয়ার জন্য জনসাধারনকে আহ্বান জানান তিনি। আজ ২০ অক্টোবর শনিবার বিকেলে শাহীন আহমেদ এর নেতৃত্বে গনসংযোগকারীরা কেরানীগঞ্জের পারজোয়ার কালিন্দী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু করে ঢাকা-২ আসনের কালিন্দী ইউনিয়নের প্রতিটি সড়ক প্রদক্ষিন করে।

এ সময় তারা মা-বোন, যুবক-বৃদ্ধা এবং নতুন প্রজন্মের ভোটারদের কাছে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। কেরানীগঞ্জ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, মহিলালীগ তার অঙ্গসংগঠন এবং স্থানীয় সাধারন জনগনসহ প্রায় তিন-চার হাজার নেতা কর্মী স্বতঃফুর্তভাবে শাহীন আহমেদ এর সাথে গনসংযোগে অংশগ্রহন করেন। গনসংযোগটি কালিন্দী পারজোয়ার উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে কালিন্দী গ্রাম, বড়িশুর, বড়িশুর বাজার, মাদারীপুর, পশ্চিম বড়িশুর, নেকরোজবাগ,গদারবাড়, ব্রাম্মনকিত্তা প্রদক্ষিন করে খোলামোড়া এলাকায় গিয়ে শেষ হয়।
গনসংযোগ শেষে শাহীন আহমেদ আহমেদ একটি পথসভা করে । পথ সভায় শাহীন আহমেদ বলেন, বিগত বছরগুলোতে শেখ হাসিনা সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। শেখ হাসিনা সরকারের আমলে কেরানীগঞ্জসহ সারা বাংলাদেশে বিদ্যুত সমস্যার সমাধান করেছেন, ছেলে মেয়েদের মাদক থেকে মুক্ত রাখার জন্য খেলা মাঠ করেছেন, শিক্ষা ব্যবস্থায় ব্যপক পরিবর্তন করেছেন, রাস্থা ঘাটের উন্নয়ন করেছেন, কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। তাই আগামীতে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাধারন জনগনের মাঝে একাদ্বশ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান এবং শাহীন আহমেদ তার নিজের জন্যও দোয়া চান। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাকে আগামী নির্বাচনে ঢাকা-২ আসনের নৌকা কান্ডারী করে পাঠালে জনগনের ম্যান্ডেট নিয়ে জয় লাভ করে সাধারন জনগনের পাশে সব সময় থাকবেন বলে জানান। গনসংযোগে আরো উপস্থিত ছিলেন, কালিন্দী ইউপি চেয়ারম্যান মোঃ মোযাম্মেল হোসেন,কালিন্দী ইউপি আ,লীগ সভাপতি নুর ইসলাম বাচ্চু নুর, সম্পাদক হুমায়ুন গনি,সাবেক ইউপি চেয়ারম্যান শ্রী জয় গোপাল সরকার,হকারলীগের কেন্দ্রীয় সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি কামরুল ইসলাম কামু, মোঃ আজাদ হোসেন, মোঃ আরিফ মেম্বার,জাফর মেম্বার, মোক্তার মেম্বার,ইকবাল হোসেন কালিন্দী, ঢাকা জেলা মহিলালীগ সভানেত্রী শিলারা ইসলামসহ প্রায় তিন-চার সহা¯্রধীক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে অসহায়দের কম্বল দিলেন ঢাকা জেলা পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার …

30 comments

  1. I’ve read a few just right stuff here. Definitely worth bookmarking for revisiting. I surprise how much effort you set to make this type of wonderful informative site.|

  2. Appreciate this post. Will try it out.|

  3. Highly descriptive article, I liked that a lot. Will there be a part 2?|

  4. It’s truly very difficult in this full of activity life to listen news on TV, so I simply use world wide web for that reason, and take the most recent information.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!