শিপু আহমেদ

কেরানীগঞ্জে শিপু আহমেদ এর নেতৃত্বে তাক লাগানো গনসংযোগ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচরনা ও গনসংযোগ করেছেন দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগ নেতা শিপু আহমেদ ।

উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে ঢাকা-৩ আসনে আবারো নসরুল হামিদ বিপুকে ভোট দেয়ার জন্য জনসাধারনকে আহ্বান জানান তিনি। আজ শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে গনসংযোগকারীরা কেরানীগঞ্জের কদমতলী নুরুল ইসলাম চত্তর থেকে শুরু করে ঢাকা ৩ আসনের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এ সময় তারা মা-বোন, যুবক-বৃদ্ধা এবং নতুন প্রজন্মের ভোটারদের কাছে আগামী নির্বাচনে নসরুল হামিদ বিপুর জন্য নৌকা মার্কায় ভোট চান।

কেরানীগঞ্জ আওয়ামী যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় ৪/৫ হাজার নেতা কর্মী গনসংযোগে অংশগ্রহন করেন। গনসংযোগটি কদমতলী গোল চক্কর থেকে শুরু হয়ে জিনজিরা ইউনিয়নের জনি টাওয়ার,জিনজিরা পার্টি অফিস, কেরানীগঞ্জ মডেল থানা মোড়, আগানগর ইউনিয়নের হাজি বারেক রোড, কালিগঞ্জ গার্মেন্ট পট্রি, শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ বাজার, চুনকুটিয়া কালিবাড়ি প্রদক্ষিন করে শেষ হয়।

 

 

 

গনসংযোগ শেষে যুবলীগ নেতা শিপু আহমেদ একটি পথসভা করে । পথ সভায় শিপু আহমেদ বিগত বছরগুলোতে শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন । নসরুল হামিদ বিপু কেরানীগঞ্জ সহ সারা বাংলাদেশে বিদ্যুত সমস্যার সমাধান করেছেন, প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ করেছেন, শিক্ষা ব্যবস্থায় ব্যপক পরিবর্তন করেছেন, রাস্থা ঘাটের উন্নয়ন করেছেন, কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন এগুলো সাধারন জনগনের মাঝে তুলে ধরে আগামী নির্বাচনে আবারো নসরুল হামিদ বিপুকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আবহাওয়া অধিদপ্তরে কেনাকাটায় সীমাহীন দুর্নীতি

নিজস্ব প্রতিবেদক: আবহাওয়া অধিদপপ্তরের পরিচালক সামছুদ্দিন আহমেদের বিরুদ্ধে অধিদপ্তরের কম্পিউটার মেশিনারিজ সহ অন্যান্য আসবাবপত্র কেনাকাটায় …

Leave a Reply

Your email address will not be published.