শিশুর লাশ

নিখোজের ৩ দিন পরে পাওয়া গেল শিশুর লাশ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজের ৩ দিন পর বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভেসে উঠল  রুকাইয়া (৪) নামক শিশুর লাশ টি।

এর আগে গত সোমবার দিনগত রাত ২ টার দিকে ফেরি থেকে  নদীতে পড়ে যায় শিশু রুকাইয়া। রুকাইয়া ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলার বাজারপাড়া মহল্লার সেলিম রেজার মেয়ে।

স্থানীয় অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, শিশুর লাশ টি ফেরিঘাট এলাকায়ই কোথাও আটকে ছিল। কিন্তু উদ্ধারকর্মীরা দায়সারা ভাবে উদ্ধার অভিযান চালিয়েছেন বলে অনেকেই অভিযোগ করেন। তা নাহলে তখন কেন শিশুর লাশ টি উদ্ধার করা গেল না।

এমনিতে শিশু রুকাইয়ার  স্বজনরা দাবি করে আসছেন, পদ্মায় পড়ার অন্তত ৫ ঘন্টা পর উদ্ধার কাজ শুরু করে উদ্ধারকর্মীরা।
শিশুর পিতা সেলিম রেজা জানান, গত সোমবার দিনগত রাতে তারা ঢাকায় যাচ্ছিলেন। রাত ২ টার দিকে তাদের প্রাইভেট কারটি দৌলতদিয়া ৩নং ফেরিঘাটে অপেক্ষমান রজনীগন্ধা ফেরিতে উঠলে তারা গাড়ি থেকে নেমে যান। এসময় ওই ফেরিতে একটি এসি বাস উঠে বিকট এক ধরনে শব্দ করে। এতে তার মেয়ে আতঙ্কগ্রস্থ হয়ে তাদের হাত ছেড়ে দৌড় দেয়। এরপর থেকে তার মেয়েকে আর পাওয়া যাচ্ছিল না।

দৌলতদিয়া নৌ পুলিশ ফারির ওসি মোঃ লাবু মিয়া জানান, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দৌলতদিয়া ৬ নং ফেরি ঘাটের পাশদিয়ে শিশুটির লাশ ভেসে যেতে দেখে স্থানীয়রা তাদের খবর দেয়। নৌ পুলিশ ও থানা পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শিশুটির পরিবারকে সংবাদ দেয়া হয়েছে। তারা এখানে আসছেন।

 

আরো পড়ুন: বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্টে গাছির মৃত্যু

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নারিকেল গাছ পরিস্কার করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে এক গাছির মৃত্যু হয়েছে।

ওই গাছির নাম, ছবেদ শেখ (৪৮)। তার পিতার নাম, গিরু শেখ। বাড়ী উপজেলার বহরপুর ইউনিয়নের বংকুর গ্রামে।
বালিয়াকান্দি থানার এস,আই হাবিবুর রহমান জানান, বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের ফারুক শেখের নারিকেল গাছ পরিস্কারের জন্য বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নারিকেল গাছে ওঠে গাছি ছবেদ শেখ।

এসময় পাশে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে গাছি। তারে ঝুলে থাকলে স্থানীয়রা খবর দিলে থানা পুলিশ ও বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় গাছ থেকে নামানো হয়।

 

শেখ রনজু আহমেদ।
রাজবাড়ি প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদী শহর আ.লীগের শীর্ষ নেতাদের অব্যাহতি দেয়া “গঠনতন্ত্র বহির্ভূত” কাজ

হৃদয় এস সরকার,নরসিংদী: আমাদের কোন কিছু জানানো হয় নি। এই ব্যাপারে ব্যক্তিগত ভাবে আমার কিছুই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!