অভিযোগ

ছেলের বউকে হত্যা র দায়ে শশুর শাশুড়ির কারাদন্ড !

রাজবাড়ীতে পুত্রবধু শাহানা আক্তার আদুলীকে হত্যা র দায়ে শশুর জামাল হাওলাদার ও শাশুরী আমেনা খাতুনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

জামাল হাওলাদার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বিল গজারিয়া এলাকার শহীদ হাওলাদারের ছেলে।
মঙ্গলবার বিকেলে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হক এ রায় দেন।

মামলা সুত্রে জানা যায়, ২০১৪ সালে ১৮ ই ফেব্রæয়ারী পারিবারিক কলহের জের ধরে নীজের ঘরের মধ্যে শ্বাসরোধ করে শশুর শাশুরী মিলে হত্যা করে ছেলের বউ শাহানাকে। পরে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা।

এ ঘটনায় পরের দিন ১৯ ফেব্রæয়ারী নিহতের ভাই অজুদ মন্ডল পাংশা থানায় মামলা দায়ের করলে আদালত দীর্ঘ্য স্বাক্ষ্য গ্রহন শেষে মামলার ১ নম্বর আসামী ও নিহতের শশুর জামাল হাওলাদার ও ২ নম্বর আসামী ও শাশুরী আমেনা খাতুনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে।

 

আরো পড়ুন: ফেড়ি থেকে পড়ে রাজবাড়িতে নিখোজ ১ শিশু

রাজবাড়ীর দৌলতদিয়া ৩ নম্বর ঘাাট এলাকায় ফেরি থেকে পড়ে গিয়ে রুকাইয়া (৫) নামে এক কন্যা শিশু নিখোঁজ হয়েছে।

রুকাইয়া ঝিনাইদহ জেলার শোলকোপা উপজেলার মাছ ব্যবসায়ী সেলিম মিয়া’র মেয়ে । স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত ২ টার দিকে দৌলতদিয়া ৩নং ফেরি ঘাটে নোঙ্গর করা রজনীগন্ধা ফেরিটিকে অপর একটি ফেরি ধাক্কা দিলে মামীর কোল থেকে নদীতে পরে যায় রুকাইয়া।

সাথে সাথে নদীতে স্থানীয়রা উদ্ধার অভিযান চালায়। রাজবাড়ী ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন খলিফা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থালে এসে সকাল ৭ টা থেকে দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায় এসে ডুবুরী দিয়ে খোঁজা হচ্ছে শিশুটিকে। তবে এখনও পর্যন্ত পাওয়া যায়নি। নদীতে প্রচন্ড ¯্রােত রয়েছে, শিশুটিকে উদ্ধারে সব রকম চেষ্টা করা হচ্ছে।

 

রাজবাড়ি প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝালকাঠিতে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!