বাস চাপায় নিহত

রাজবাড়ী দৌলতদিয়ায় বাস চাপায় নিহত ২

রাজবাড়ীর দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে বাস চাপায় জাকিয়া আক্তার কেয়া ও চাদনী আক্তার নামে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।
জাকিয়া আক্তার কেয়া ও চাদনী আক্তার দৌলতদিয়া মডেল হাই স্কুলের নবম শ্রেনীর ছাত্রী।

দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, শনিবার দুপুরে বিদ্যালয় থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয় ওই দুই ছাত্রী। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল স্কুলের সামনে আসলে ফরিদপুর থেকে ছেরে আসা ঈগল পরিবহনের একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত্য ঘোষনা করেন।

এ ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে গোল্ডেন লাইন নামক একটি বাসে আগুন ধরিয়ে দেয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ইজাজ সফি বাস চাপায় নিহত হওয়ার সত্যতা শীকার করে জানান, এবং ঘাতক ঈগল বাসটিকে আটককরা সম্ভব হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

 

 

 

আরো পড়ুন : দৌলতদিয়া থেকে অজ্ঞাত ব্যাক্তির গলিত লাশ উদ্ধার

 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকার পদ্মা নদী থেকে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে দৌলতদিয়া ৬ নং ফেরিঘাট এলাকা থেকে গলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

দৌলতদিয়া নৌ পুলিশের ইন্সপেক্টর মোঃ লাবু মিয়া জানান, অজ্ঞাত ওই ব্যাক্তির মৃতদেহ দৌলতদিয়া ৬ নং ফেরিঘাট এলাকায় ভাসতে দেখে তারা গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেয়।

থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠায়। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে ওই ব্যাক্তির মৃত্যু হয়েছে। যে কারণে লাশ দেখে চেনার কোন উপায় নেই। তবে ওই মৃতদেহটি একজন পুরুষের তা বোঝা যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, মৃতদেহটির হাত-পা বাঁধা অবস্থায় ছিল।

 

আরো পড়ুন: রাজবাড়িতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত।

 

নিউজ ঢাকা ২৪

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে মন্দিরের প্রতিমা ভাংচুর

নাটোরের লালপুরে শীতলা মন্দিরের প্রতিমার মাথা ও হাত ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!