অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের ঐক্য গড়তে হবে — খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাড. মোঃ কামরুল ইসলাম বলেছেন, আসন্ন দূর্গা উৎসবকে নৎসাত করার জন্য এবং একাদ্বশ নির্বাচনকে বানচাল করার জন্য একটি অশুভ চক্র মাথা চড়া দিয়ে উঠতে চাচ্ছে। আমাদের সে দিকে লক্ষ্য রাখতে হবে, যাতে সেই অশুভ শক্তি যেন কোন প্রকার ক্ষতি সাধন করতে না পারে।

আমাদের সেই অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্য গড়ে তুলতে হবে, নেতায় নেতায় না। গতকাল শনিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রশাসন আয়োজিত ঢাকা-২ আসনের কেরানীগঞ্জস্থ দূর্গা পূজা উৎযাপন লক্ষে ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের পক্ষে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে খাদ্য মন্ত্রী এ্যাড. মোঃ কামরুল ইসলাম এ কথা বলেন।
জননেত্রী শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে প্রতি বছর শারদীয় দূর্গা উৎসাবে কিছু আর্থিক সহায়তা করে থাকে। কিন্তু আপনারা অনেক খরচ করে এ দূর্গা উৎসব পালন করে থাকেন। আপনাদের দুর্গা উৎসবের আনন্দে সামিল হওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনা প্রতি বছর আমাদের একটি বরাদ্ধ দিয়ে থাকেন । আজ সেটাই আপনাদের কাছে আমরা হস্তান্তর করবো।

 

এবার চালের দাম কম থাকায় প্রতিটি পূজা মন্ডপে পাঁচ’শ কেজি চাল বরাদ্দ দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিদ মইনুল আমিন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগ নেতা শাহাবুদ্দিন আহমেদ সাহা, মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু, আ,লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, বাংলাদেশ হিন্দু-বৈদ্য-খ্রীষ্টান এক্য পরিদের মাহানগরের সভাপতি শরত চন্দ্র বৈদ্য, ঢাকা জেলা আ,লীগ নেতা আবু সিদ্দিক প্রমুখ।

মন্ত্রী ঢাকা-২ আসনের কেরানীগঞ্জস্থ ৯২টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট পাঁচ’শ কেজির চালের সমপরিমান নগদ অর্থ প্রদান করেন। মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকারের আমলে দেশের মানুষের কতটুকু ভাগ্যেও উন্নয়ন হয়েছে তার উপর নির্ভর করে দেশের জনগন ফের আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনবে। দেশের মানুষ আজ উন্নয়নের রোল মডেল।

 

আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ। বিশ্ববাসি আজ বাংলাদেশকে সাম্ভাবনার দেশ হিসাবে চিন্তা করে। আমাদের প্রীয় নেত্রী শেখ হাসিনা বিশ্বেও একজন নন্দীত নেত্রী। বিশ্বেও পাঁচজন সৎ নেত্রীর মধ্যে তিনি দ্বিতীয়। বিশ্বেও ১০জন রাষ্ট্র নায়কের মধ্যে তার অবস্থান। দেশ আজ সকল বিভাগে এগিয়ে গেছে। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ধরে আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

আরো পড়ুন: রাজবাড়িতে দুর্যোগ প্রশমন দিবস পালিত

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!