নসরুল হামিদ বিপু

গনসংযোগ ও লিফলেট বিতরন করে নৌকায় ভোট চাইলেন নসরুল হামিদ বিপু

স্বপ্নের সাথে সুন্দর আগামী গড়তে এগিয়ে যাচ্ছে আমাদের কেরানীগঞ্জ। আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে কেরানীগঞ্জকে করতে পারে সুন্দর, পরিকল্পিত, আদর্শ, পরিচ্ছন্ন মডেল কেরানীগঞ্জ। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন। এই স্লোগান সম্মলিত একটি লিফলেট গনসংযোগ করে বিতরন করেন ঢাকা ৩ আসনের বর্তমান সংসদ সদস্য বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

শুক্রবার বিকালে কেরানীগঞ্জে জিনজিরা ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিনর মাধ্যমে  গন সংযোগ করে মা-বোন, যুবক-বৃদ্ধা এবং নতুন প্রজন্মের ভোটারদের কাছে লিফলেট বিতরন করে আগামী একাদশ নির্বাচনে নৌকায়  ভোট চান নসরুল হামিদ বিপু।

বিতরন কৃত লিফলেটে নসরুল হামিদ বিপু গত ১০ বছরে কেরানীগঞ্জের যে সকল উন্নয়নমূলক কাজ করেছেন তার কর্মদক্ষতা ও উন্নয়নচিত্রের সংক্ষিপ্ত বিবরন তুলে ধরা হয়েছে। সেই সাথে আগামীতে তার কি কি ভবিষ্যত পরিকল্পনা রয়েছে তার ও সংক্ষিপ্ত বিবরন তুলে ধরা হয়েছে।

 

যে  সকল ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলা হয়েছে:

  • আধুনিক ট্রাফিক কন্ট্রোল সিস্টেম চালু করার উদ্দ্যোগ নেয়া হয়েছে।
  • ১১ টি খাল উদ্ধারের মহা পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে।
  • ময়লা ফেলার জন্য ডাম্পিং ষ্টেশন ব্যবস্থা।
  • কদমতলী থেকে মরিচা ব্রীজ পর্যন্ত ৩০ ফুট প্রশস্ত রাস্তা।
  • বৈদ্যুতিক লাইন মাটির নিচ দিয়ে নিয়ে যাওয়া।
  • আধুনিক হসপিটাল নির্মান
  • উন্নতমানের স্কুল ও বিশ্ববিদ্যালয় স্থাপন।

 

গনসংযোগে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন:কেরানীগঞ্জ উপজেলা জেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, বিদ্যুৎ মন্ত্রীর একান্ত সচিব ম.ই মামুন, আ,লীগ নেতা হাজি মোস্তাক হোসেন, আজাহার হোসেন খোকন, আজাহার বাঙ্গালী,সানোয়ার হোসেন বুলবুল, মোঃ জুনায়েত হোসেন, মোবারক হোসেন নোবেল, এজাজ হোসেন জিসান, আজাদ হোসেন, ব্যবাসী হাজি মোঃ শাজাহান, সফর আলী, হাজি নাসির,যুবলীগ ওযাহিদুজ্জামান রাসেল, মোরসালিন খোকন ও অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন: বদলে গেছে কেরানীগঞ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বেপরোয়া সিএনজি চালকের চিকিৎসা করালেন ইউএনও

রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। আর ঈদকে সামনে রেখে সকলেই এখন মহা ব্যস্ত। আর ঈদে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!