এই রায়ে কেরানীগঞ্জবাসী আশাহত – শাহীন আহমেদ।

বহুল আলোচিত ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায় দেয়া হয়েছে আজ। এই রায়ে ১৯ জনের মৃত্যুদন্ড সহ ১৯ জনের ফাসির আদেশ দেয়া হয়েছে। রায় নিয়ে কেরানীগঞ্জবাসীর মধ্যে অসোন্তষ দেখা দিয়েছে। হামলায় জড়িত সবার ফাসি হলে রায়টা সঠিক হতো।
এমনটাই বললেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান,উপজেলা আ,লীগ আহবায়ক এবং ঢাকা ২ আসনের মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদ।

বুধবার ঢাকা ২ আসনে নৌকার পক্ষে কলাতিয়া ইউনিয়নের মানিক নগর, চৌরঙ্গী, কলাতিয়া বাজার, কলাতিয়া সমসেপুর, আহাদীপুর, নিশান বাড়িসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করে বর্তমান সরকারের বিভিন্ন দিকের উন্নয়নের চিত্রের লিফলেট বিতরনের সময় হামীন আহমেদএ কথা বলেন।

তবে তার পরেও রায় দ্রুত বাস্তবায়ন হলে ২১ শে আগষ্ট হামলায় যারা নিহত হয়েছেন তাদের পরিবার এবং যারা আহত হয়ে এখোনো ভুগছেন তারা একটু হলেও মানসিক তৃপ্তি পাবে বলে মন্তব্য করেন শাহীন আহমেদ।

শাহীন আহমেদ বলেন, গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী তারেক জিয়ার ফাঁসি রায় হওয়ার দরকার ছিলো। এবং তাকে দ্রুত দেশে এনে ফাঁসি কার্যকর করা দরকার। তারেকই এ হামলার মূল পরিকল্পনাকারী বলে আখ্যা দেন তিনি।

শাহীন আহমেদ আরো বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। আমাদের সবার প্রিয় নেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগকে ধ্বংশ করার জন্য তৎকালীন বিএনপি-জামাত জোট জঙ্গী দিয়ে ২০০৪ সালের ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা করেছিলো। হামলায় আল্লাহর অশেষ রহমতে আমাদের প্রিয় নেত্রী বেঁচে যায়, কিন্তু নিহত হয় অনেকে। আর আহত হয়ে আজো অনেকে স্প্রীন্টানের যন্ত্রনা সাথে বয়ে বেড়াচ্ছে। বাঙালী ইতিহাসে এটি ছিলো অন্যাতম নেক্কারজনক আরেকটি দিন।

এই রায়ে প্রমান করে, দেশে আইনের সু-শাসন বিদ্যমান এবং কেউ আইনের উর্ধে নয়।  এ সময় সু-শাসন প্রতিষ্ঠিত করার জন্য এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাধারন জনগনের কাছে নৌকায় ভোট চান তিনি।

গনসংযোগে অন্যানের মধ্যে উপস্থিত ছিলো ঢাকা জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান, ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ সোহরাব হোসেন, কলাতিয়া ইউপ চেয়ারম্যান মোঃ তাহের আলী, হযরতপুর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন আয়নাল, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, কলাতিয়া আ,লীগ সভাপতি মোঃ আব্দুল আজিজ, ঢাকা জেলা কৃষকলীগ সভাপতি আবু জাফর জাকিউদ্দিন রিন্টু,ঢাকা যুবলীগ নেতা আব্দুল বারেক,তরানগর ইউনিয়ন আ,লীগ নেতা মোঃ রিপনসহ প্রায় এক সহস্রাধীক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

এ.এইচ.এম সাগর।

newsdhaka24

 

আরো পড়ুন: রাজবাড়িতে ভাঙন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা না করায় এলাকায় ক্ষোভ

কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নের ৫ নং ও ৬ নং ওয়ার্ডে খাড়াকান্দি ও চড় খাড়াকান্দি এলাকায় প্রতিবছর …

Leave a Reply

Your email address will not be published.