সংখ্যালঘু

এদেশে সংখ্যালঘু সংখ্যাগুরু বলতে কিছু নেই : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাড: কামরুল ইসলাম এমপি বলেছেন, এদেশে কেউ ছোট কেউ বড় নয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নেই। এখানে সবাই সমান। সবারই অধিকার রয়েছে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠানাদী স্বাধীন ও নির্বিঘ্নে উৎযাপনের।

রাষ্ট্র এবং আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে সর্বোচ্চ সতর্কতাবস্থায় রয়েছে। শারদীয় দুর্গোৎসবেও সরকার সব ধরনের সহযোগিতা দেবে। গতকাল মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জের শিকারীটোলা খেলার মাঠে দুর্গা পূজার প্রাক্কালে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের সদস্য শ্রী মনতোষ কুমার মোদকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, যুবলীগ কেন্দ্রীয় সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, আ’লীগ নেতা আবু সিদ্দিক, আটিবাজার বনিক সমিতির সভাপতি জাকির হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কমিটির সাবেক সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, জসিম উদ্দিন, আখের হোসেন আখি, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক শেখ শাহাদাৎ শাহ, কালিপদ রাজবংশী প্রমুখ।

সভায় খাদ্যমন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের সময় দেশে যে উন্নয়নের ধারা সুচিত হয়েছে তা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় আ’লীগকে ক্ষমতায় আনতে হবে। গত ১০ বছর সাধ্যমতো চেষ্টা করেছি এখানকার মানুষ ও সমাজের উন্নয়নে। অনেক কিছু করেছি, তবে এখনো অনেক কিছু বাকি রয়েছে। এজন্য ঢাকা-২ আসনে আমাকে পুনরায় নির্বাচিত অসমাপ্ত কাজ করার সুযোগ দেবেন। এর আগে খাদ্যমন্ত্রী কেরানীগঞ্জ মডেল থানাধীন বিভিন্ন স্থানে গনসংযোগ করে সরকারের উন্নয়ন তুলে ধরেন এবং নৌকা ভোট প্রার্থনা করেন।

 

এ.এইচ.এম সাগর।
নিউজ ঢাকা২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কমল- মমতা দম্পতির সংগ্রামী জীবনের গল্প

আব্দুর রশিদ ও সজিবুল ইসলাম হৃদয়ঃ “কোনদিনও কোন কালেও পুরুষের তরবারী একলা হয়নিকো জয়ী শক্তি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!