অটো বাইক

চুরি যাওয়া অটো বাইক উদ্ধার করতে গিয়ে যুবক নিহত

 রাজবাড়ীর বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় আমির হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। তারা তাদের চুরি হয়ে যাওয়া অটো বাইক উদ্ধার করতে যাচ্ছিল।

নিহত আমির হোসেন সরদার (৩২) ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পূর্বচর বাগাট গ্রামের সাবেক ইউপি সদস্য আয়ুব সরদারের ছেলে। আহত বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের লুৎফর খানের ছেলে হাবিব খান (৩০) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার সকালে জামালপুর ইউনিয়নের শোলাকুড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বালিয়াকান্দি টু জামালপুর সড়কে এ ঘটনা ঘটে।

বহরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুফল কুমার দাস জানান, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের লুৎফর খানের ছেলে হাবিব খান সোমবার সন্ধ্যায় বালিয়াকান্দি বাসষ্ট্যান্ডে তার অটো বাইক রেখে পাশের মসজিদে নামাজ পড়তে যায়। ফিরে এসে আর অটোটি পায়নি।

মঙ্গলবার সকালে মোটর সাইকেল যোগে দু,জন অটো খুজতে বের হলে জুট মিলের শ্রমিক বহনকৃত গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন হাবিব খান ও আমির হোসেন সরদারকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন আমির হোসেন সরদার মারা যায়।

নিহতের চাচা মধুখালী রিপোর্টাস ইউনিটের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান জানান, শোলাকুড়া স্কুলের সামনে আমার ভাতিজা আমির হোসেন ও তার বোনের দেবর হাবিব দাড়িয়ে ছিল। ঐ সময় আ: জলিল জুট মিলের অবৈধ কটাং গাড়ী চাপা দিলে আমির হোসেন ঘটনাস্থলে নিহত। সাথে থাকা হাবিব মারাত্মক ভাবে আহত হয়।

হাবিব বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। তিনি বলেন, এই ভাবে আর যেন সড়কে অকালে কারো প্রাণ না যায় সে জন্য আমি আমার ভাতিজার হত্যার বিচার চাই। এসময় তিনি জুটমিলের অবৈধগাড়ীর মালিকের শাস্তি দাবী করেন তিনি।

 

রাজবাড়ি প্রতিনিধি

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

3 comments

  1. Tremendous issues here. I am very satisfied to look your post.
    Thanks a lot and I am having a look forward to contact you.
    Will you kindly drop me a mail?

  2. Hi mates, fastidious article and pleasant urging
    commented here, I am truly enjoying by these. adreamoftrains web
    hosting companies

  3. I really love your website.. Great colors & theme. Did you develop this web site yourself?
    Please reply back as I’m looking to create my own personal website and want to find out where you got this from or exactly what the theme
    is called. Cheers!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!