মানববন্ধন

রাজবাড়ীতে কুষ্টিয়ার সব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ্ হত্যার প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ীতে কুষ্টিয়ার সাব-রেজিষ্ট্রার হত্যার প্রতিবাদে মঙ্গলবার দুপুরে রাজবাড়ী সদর রেজিষ্ট্রার অফিসের নিচে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে  ।
গত ০৮/১০/১৮ তারিখে রাতে দূর্বৃত্তর হাতে নৃশংসভাবে হত্যা করা হয়েছে কুষ্টিয়ার সদর সব- রেজিষ্ট্রার অফিসের সাব- রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ্ । হত্যার প্রতিবাদে রাজবাড়ীর মানববন্ধন এর আয়োজন করেন সদর সাব- রেজিষ্ট্রার অফিসের কর্মকর্তা কর্মচারী দলিল লেখক ষ্ট্রাম্প ভেন্ডার কল্যান সমিতির ।

এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ীর দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতি সভাপতি আমিনুল ইসলাম বাবলু , সাধারন সম্পাদক নাসিমূল হক রনি , প্রচার সম্পাদক মোঃ হায়দার আলী , কোষাদক্ষ মোঃ ফজলুল হক , সদস্য জাকির হেসেন , হানিফ মিয়া প্রমূখ । এই হত্যার ঘটনায় সব-রেজিষ্ট্রার ও দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতি গভীর ভাবে শোকাহত ।

রাজবাড়ি প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪।

 

 

 

 

বালিয়াকান্দিতে সাপের কামড় এ বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাপের কামড় এ লিটন কুমার মন্ডল (২২) নামে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার জঙ্গল ইউনিয়নের চরপোটরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে। সে ফরিদপুর রাজেন্দ্র কলেজের মাষ্টার্স পড়ুয়া ছাত্র।

জঙ্গল ইউপি সদস্য মনোজিৎ কুমার বালা জানান, উপজেলার জঙ্গল ইউনিয়নের চরপোটরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে ফরিদপুর রাজেন্দ্র কলেজের মাষ্টার্স  ছাত্র লিটন কুমার মন্ডল (২২) রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ীর পাশে পুকুর থেকে গোসল করে বাড়ী ফিরছিল। ফেরার পথে ডান পায়ে বিষধর সাপে কামড় দেয়।

তাৎক্ষনিক ভাবে স্থানীয় ওঝা দিয়ে ঝাড়ফোক করানো হয়। তার অবস্থা বেগতিক দেখে রাত সাড়ে ১১টার দিকে দ্রুত তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মধুখালীতে মারা যায়। পরে তাকে বাড়ীতে ফেরত আনা হয়। তার অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!