পাংশা

রাজবাড়ীর পাংশা য় গুলি করে হত্য

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নে গত রোববার রাত সাড়ে আটটার দিকে গুলি করে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আব্দুল ওয়াহাব মন্টু।

সরিষা প্রেমটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহত আবদুল ওয়াহাব মন্টু (৬৫) পশ্চিম প্রেমটিয়া গ্রামের বাসিন্দা আজিম উদ্দিনের ছেলে।
সরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পিকুল বিশ্বাস জানান, ওয়াহাব বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে সরিষা বাজারে আসছিলেন। সরিষা বাজার এলাকায় সরিষা প্রেমটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠের কাছে আসার পর তাকে গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই তিনি মারা যান।

উল্লেখ্য মন্টু একসময় চরমপন্থি ‘মন্টু বাহিনীর’ প্রধান ছিলেন। তবে ১০ বছর আগে জেল খেটে বের হবার পর সব ধরনের খারাপ কাজ ছেড়ে দেন তিনি। এবং গত ১০ বছর যাবৎ কৃষি কাজ করে ভালো ভাবে জীবন যাপন করছিলেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খাঁন জানান, লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ি সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার মাথায় ও বুকে ২টা গুলি করা হয়েছে। হত্যা কান্ডের কারন উদঘাটন করার চেষ্টা করা হচ্ছে।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজবাড়ী প্রতিনিধি।

নিউজ ঢাকা ২৪।

 

 

 

আরো পড়ুন:  বালিয়াকান্দিতে সাপের কামড় এ বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাপের কামড় এ লিটন কুমার মন্ডল (২২) নামে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার জঙ্গল ইউনিয়নের চরপোটরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে। সে ফরিদপুর রাজেন্দ্র কলেজের মাষ্টার্স পড়ুয়া ছাত্র।

জঙ্গল ইউপি সদস্য মনোজিৎ কুমার বালা জানান, উপজেলার জঙ্গল ইউনিয়নের চরপোটরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে ফরিদপুর রাজেন্দ্র কলেজের মাষ্টার্স  ছাত্র লিটন কুমার মন্ডল (২২) রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ীর পাশে পুকুর থেকে গোসল করে বাড়ী ফিরছিল। ফেরার পথে ডান পায়ে বিষধর সাপে কামড় দেয়।

তাৎক্ষনিক ভাবে স্থানীয় ওঝা দিয়ে ঝাড়ফোক করানো হয়। তার অবস্থা বেগতিক দেখে রাত সাড়ে ১১টার দিকে দ্রুত তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মধুখালীতে মারা যায়। পরে তাকে বাড়ীতে ফেরত আনা হয়। তার অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!