বহরপুর

বালিয়াকান্দির বহরপুর বাজার পরিচালনা পরিষদের নির্বাচন সম্পন্ন

বালিয়াকান্দির বহরপুর বাজার পরিচালনা পরিষদের উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন কালাম বিশ্বাস, এবং সাধারন সম্পাদক পদে অনিমেষ দাস নির্বাচিত।

রবিবার জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজার পরিচালনা পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৮ সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়েছে। এবারের নির্বাচনে মোট ১৭টি পদের মধ্যে ৮টি পদের ভোট গ্রহন করা হয়। অন্য ৯টি পদে বিনা প্রতিদন্দিতায় প্রার্থীগণ নির্বাচিত হয়েছেন।

প্রার্থীদের মধ্যে সভাপতি পদে মোঃ আবুল কালাম আজাদ চাকা প্রতীক এবং মোঃ কালাম বিশ্বাস চেয়ার প্রতীক নিয়ে নির্বাচন করেন। সহ-সভাপতি দুইজন আলহাজ্ব হারুন-অর-রশিদ আনারস প্রতীক এবং মোঃ মজিবর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করেন। সাধারন সম্পাদক পদে, মোঃ তৈয়বুর রহমান মাছ প্রতীক এবং শ্রী অনিমেষ দাস টেলিভিশন প্রতীক নিয়ে নির্বাচন করেন।

অর্থ সম্পাদক পদে  মোঃ আক্তার হোসেন আকা দোয়াত কলম প্রতীক এবং মোঃ সিরাজুল ইসলাম টেবিল প্রতীক। নিরাপত্তা সম্পাদক পদে  শ্রী হারাধন সিকদার তরবারী প্রতীক এবং মোঃ ফেরদৌস বাস প্রতীক।প্রচার সম্পাদক পদে  মোঃ মনিরুজ্জামান (শুকুর) মাইক প্রতীক এবং মোঃ বাদল জোয়ার্দ্দার ভ্যান প্রতীক, ধর্মীয় সম্পাদক পদে  মোঃ বিপ্লব হোসেন বিপুল মোমবাতী প্রতীক এবং মোঃ আব্দুর শুকুর মল্লিক বই প্রতীক ও ক্রীড়া সম্পাদক পদে  মোঃ মঞ্জুরুল ইসলাম মজনু নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন নাই মোঃ গোলাম মোর্শেদ চাঁদু ফুটবল প্রতীক নিয়ে নির্বাচন করেন।

দীর্ঘদিন পর বালিয়াকান্দি উপজেলার বৃহত্তম ব্যবসায়ী এলাকা বহরপুর বাজারের নির্বাচন সম্পন্ন হয়েছে। বাজার ব্যবসায়ীদের চাহিদায় বহরপুর ইউনিয়ন পরিষদ ও বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে নির্বাচনের পথ সুগম হয়। উপজেলা প্রশাসনের উপস্থিতিতে সম্প্রতি ৮ সদস্যের নির্বাচনকালীন একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়।।

বাজারের সকল ভোটার বৃন্দ তাদের ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে তাদের প্রতিনিধি বেছে নিয়েছে। নির্বাচনে সভাপতি (চেয়ার) মোঃ কালাম বিশ্বাস ৩৬০ ভোট, সহ-সভাপতি (আনারস) আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ ৩১৫ ভোট, সাধারন সম্পাদক (টেলিভিশন) শ্রী অনিমেষ দাস ৩৪৭ ভোট, অর্থ সম্পাদক (টেবিল) মোঃ সিরাজুল ইসলাম ৪২০ ভোট, নিরাপত্তা সম্পাদক (বাস) মোঃ ফেরদৌস মোল্লা ৪৫৯ ভোট, প্রচার সম্পাদক (ভ্যান) মোঃ বাদল জোয়ার্দ্দার ৪০০ ভোট, ধর্মীয় সম্পাদক (ইসলাম) (বই) মোঃ আব্দুস শুকুর মল্লিক ৩২৫ ভোট এবং ক্রীড়া সম্পাদক (ফুটবল) গোলাম মোরশেদ চাঁদু ৪৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলো, সহ-সাধারন সম্পাদক মোঃ আশিকুর রহমান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী ফকির, দপ্তর সম্পাদক খন্দকার মোঃ মিরাজুর রহমান সান্টু, ধর্মীয় সম্পাদক (সনাতন) শ্রী স্বপন কুমার শীল, সহ-নিরাপত্তা সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মোল্লা, সদস্য মোঃ মনিরুজ্জামান বাবু, সদস্য মোঃ আলমগীর হোসেন, সদস্য মোঃ সমির মিয়া, সদস্য মোঃ সাবু শেখ।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত। সার্বিক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছিলেন, সহকারী কমিশনার (ভুমি) তায়েব-উর রহমান আশিক।

 

শেখ রনজু আহাম্মেদ।
নিউজ ঢাকা ২৪।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খাগড়াছড়ি পৌরসভায় নৌকার জয় 

  কাউছার হামিদ আপন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃআইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায়শান্তিপূর্ণভাবে সম্পন্ন হলো খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!