দূর্গাপূজা -২০১৮ উপলক্ষে পূজামন্ডপে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দূর্গাপূজা উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়েরের সভাপতিত্বে  রবিবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় উপজেলার দুই থানার প্রায় ১৫০টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দূর্গাপূজা উৎযাপনকারীদের উদ্যেশে বলেন, প্রতিমা বিসর্জন সূর্যাস্তের আগে আলো থাকতে থাকতে দিতে হবে, বিসর্জনের সময় নৌকায় শিশু ও মহিলা নেওয়া থেকে বিরত থাকতে হবে। নদীর মাঝে গিয়ে বিসর্জন না দেওয়া। আযান ও নামাযের সময় বাদ্যযন্ত্র মাইক বাজানো থেকে বিরত থাকতে হবে। পূজা মন্ডপের কাছে মেলা বা বিস্ফোরক জাতীয় যেমন পোটকা ফাঠানো যাবে না। আইন শৃংখলার পাশাপাশি নিজেদের ভলানটিয়ার রাখা ও সার্বক্ষনিক সিসি ক্যামেরার ব্যবস্থা করা, পূজা মন্ডপে ভিতরে প্রবেশ করার জন্য মহিলা ও পুরুষদের আলাদা আলাদা ব্যবস্থা করতে হবে ইত্যাদি।
এসময় আরো বক্তব্যে দেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম( ডিএসবি) কেরানীগঞ্জ সার্কেল এ,এস,পি রামানন্দ সরকার ,রোহিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আলী, দক্ষিন কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহজামান, ঢাকা জেলা (দক্ষিন) ডিবি অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোল্লা সোহেব আলী, পরিদর্শক (কলাতিয়া পুলিশ ফাঁড়ি) মোঃ শাহআলম, পরিদর্শক ঢাকা জেলা (দক্ষিন) ডিবি মোঃ নাজমুল হাসান,পরিদর্শক ঢাকা জেলা ডিএসবি (দক্ষিন) মোঃ পারভেজুর রহমান , ট্রাফিক পরিদর্শক (টিআই) মোঃ নুরুল ইসলাম মল্লিক, দক্ষিন কেরানীগঞ্জ থানা পূজামন্ডপ উৎযাপন কমিটির সভাপতি এ্যাডভোকেট অনুপ বর্মন, কেরানীগঞ্জ মডেল থানা পূজামন্ডপ উৎযাপন কমিটির সভাপতি গোপাল চন্দ্র সরকারসহ আরো অনেকে।

এ.এইচ এম সাগর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেরানীগঞ্জে বৃক্ষরোপন

ঢাকার কেরানীগঞ্জে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন করা হয়েছে। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!