শাহীন আহমেদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লিফলেট বিতরনের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চাইলেন–শাহীন আহমেদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষে জাতির জনকের কন্যা আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন, জননেত্রী বঙ্গকন্যা শেখ হাসিনা’র নৌকায় ভোট দিন। এই শ্লোগানের একটি লিফলেট গনসংযোগ করে বিতরন করেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক, উপজেলা চেয়ারম্যান ও ঢাকা-২ আসনের নৌকার প্রতীকের মননোয়র প্রত্যাশী শাহীন আহমেদ।

গতকাল শনিবার সকালে উপজেলার রোহিতপুর ইউনিয়নের চরচামারদা, বিসিক শিল্পনগরী, লাকিরচর, রোহিতপুর বাজার, সোনাকান্দা, মুগারচর এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিনের মাধ্যমে গনসংযোগ করে মা-বোন, যুবক-বৃদ্ধা এবং নতুন প্রজন্মের ভোটারদের কাছে এ লিফলেট তুলে দিয়ে আগামী একাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। ঢাকা-২ আসনের নৌকার প্রতীকের মননোয়র প্রত্যাশী শাহীন আহমেদ এর লিফলেটে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

উন্নয়নের কয়েকটি উল্লেখ যোগ্য দিক তুলে ধরা হলো ঃ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা,বৈশাখী ভাতা, পদ্মা সেতু, ফ্লাইওভার নির্মান, বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র নির্মান, বিনামূল্যে বই বিতরন, উপবৃত্তি প্রদান, গ্রামীন রাস্তাঘাট উন্নয়ন, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প,ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, বিনোদন কেন্দ্র, রাজাকারের বিচার,বঙ্গবন্ধুর হত্যার বিচার, রপ্তানি আয় বৃদ্ধি,ইন্টারনেট গ্রাহক বৃদ্ধি, স্বাক্ষরতার হার বৃদ্ধি, দারিদ্রতার হার নিম্ম পর্যায়ে, কর্মসংস্থান বৃদ্ধি, জনশক্তি রপ্তানী, পোষাক রপ্তানীতে বিশ্বে দ্বিতীয় স্থান, সমুদ্র সীমা জয়, মাথা পিছু আয় বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, ছিটমহল বিনিময় ও বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ আরো অনেক দিক রয়েছে।

গনসংযোগ শেষে সাধারন জনগণের উদ্দেশ্যে শাহীন আহমেদ বলেন নৌকার বিজয় করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মজিবার রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী করবো এটাই হবে আমাদের সকলের শপথ। এসময় তিনি স্থানীয় সাধারন জনগনের উদ্দেশ্যে আরো বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগের জন্য একটি বড় চ্যালেঞ্জের ব্যাপার কারন বিএনপি ও তাদের শরিক দল গুলো আসন্ন নির্বাচনকে বানচাল করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপ তাদেরকে দমিয়ে রেখেছে। বঙ্গবন্ধুর কন্যা সঠিক ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তাই আমাদের সকলকে সজাগ থাকতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি ঢাকা-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রত্যাশী হিসেবে আপনাদের সকলের দোয়া ভালোবাসা ও সমর্থন চাই।

এ সময় উপস্থিত ছিলেন রোহিতপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল আলী, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা পরিষদের মহিলা সদস্য শিলারা ইসলাম, আওয়ামীলীগ নেতা হাজি মোস্তাক আহমেদ, সোলায়মান জামান, ওয়াহেদুল ইসলাম, মঙ্গল মেম্বার, সাহিদুল হক সাহিদ,মডেল থানা যুবলীগ আহবায়ক মোঃ মনির হোসেন মনির, সুজন ,নাসির, ঢাকা জেলা সেচ্ছা সেবকলীগ সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন, তালুকদার হারুন মাস্টার, ইস্পাহানী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ আহবায়ক শাহজালাল অপু, মাহবুব আহমেদ মামুনসহ প্রায় দুই সহা¯্রাধীক এলাকাবাসি গনসংযোগে অংশ গ্রহন করে।

 

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চার মাসেও সমাধান হয় নি ঘাট নিয়ে সমস্যার ; বিপাকে ব্যবসায়ী ও সাধারন মানুষ

বুড়িগঙ্গায় নৌ দুর্ঘটনা রোধে গত ৩ সেপ্টেম্বর সিমসন ঘাট ও ওয়াইজঘাটে নৌকা চলাচল বন্ধ করে …

20 comments

  1. Hello everybody, here every person is sharing such familiarity, thus it’s fastidious to read this webpage, and I used to pay a quick visit this webpage all the time.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!