হাসান নামক ছেলেটি পাওয়া গেছে

কেরানীগঞ্জের কদমতলী বাসষ্টান্ড এলাকায় এক কোনে দাড়িয়ে ছয়-সাত বছরের একটি বালককে কান্না করতে দেখে পথচারীরা। পরে শিশুটিকে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে জানায় তার নাম মোঃ হাসান। পিতার নাম বাবুল চোকিদার। আর কিছু বলতে পারে না।

ছেলেটিকে নিয়ে পথচারীরা বিপাকে পড়ে যায়। পথচারীরা কোন উপায়ান্ত না পেয়ে কেরানীগঞ্জ মডেল থানায় নিয়ে দিয়ে আসে।দুপুরে মডেল থানায় গিয়ে ছেলেটির সাথে কথা হলে তিনি জানান, তার নাম মোঃ হাসান, পিতার নাম বাবুল চোকিদার,মা পারভীন বেগম। বাড়ির কথা জিজ্ঞাসা করলে সে জানায় শ্রীপুর।

ঢাকায় কিভাবে এসেছে জানতে চাইলে হাসান জানান, আমি গাড়িতে চড়ি শ্রীপুর নদীর ধারে যাওয়ার জন্য গাড়িটি আমাকে এখানে নিয়ে এসেছে। আমি গাড়ি থেকে কান্না করলে লোকজন আমাকে এখানে এনে রেখে গেছে। মা-বাবা কোথায় জিজ্ঞাসা করলে জানায়, আমার বাবা নাই, মা গার্মেন্টে যায় (গার্মেন্ট কর্মী)।
এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, শুক্রবার রাতে কয়েকজন পথচারী ছেলেটিকে কদমতলী বেবী ষ্টান্ডের সামনের রাস্তায় ছেলেটিকে কান্না করতে দেখে তাকে জিজ্ঞাসা করে জানতে পারে ছেলেটি হারিয়ে গেছে। ছেলেটি নিজ নাম, বাবা-মায়ের নাম বলতে পারলেও ঠিকানা একেক সময় একক রকম বলছে। সে যে ঠিকানার কথা বলতেছে আমরা সে এলাকার থানার মাধ্যমে খোজ খবর নিয়ে তা সঠিক পাচ্ছি না। ছেলেটি আমাদের হেফাজতে রয়েছে। যদি কেউ ছেলেটির চিনতে পারেন তাহলে কেরানীগঞ্জ মডেল থানা যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!