ডেমরা য় যুবলীগের ঢাকা মহানগর দ: এর সমাবেশ ও গনসংযোগ কর্মসূচী অনুষ্ঠিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার লক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে যুব সমাবেশ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে রাজধানীর ডেমরা এলাকার কাজলা ব্রীজ সংলগ্নে এ সমাবেশ অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা দেশে বিদেশে ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্রই নির্বাচন ঠেকাতে পারবে না। শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন সুষ্টু এবং নিরপেক্ষ হবে। তিনি আরো বলেন, এবার নির্বাচনে বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও করলে দেশের জনগণকে সাথে নিয়ে যুবলীগ রাজপথে থেকে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে । নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে বাংলার যুবসমাজ।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ওমর ফারুক চৌধুরী দেশবাসিকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ এর সংসদ সদস্য জনাব হাবিবুর রহমান মোল্লা, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ,প্রেসিডিয়াম সদস্য জনাব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি সহ কেন্দ্রীয় ও মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট বলেছেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। দেশের ১৬ কোটি মানুষ বিশ্বাস করে রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন। ভোট ও ভাতের অধিকার। শেখ হাসিনা মানেই দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো।

এছাড়া তিনি অারো বলেন,বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্র আগামী নির্বাচন বানচাল করতে পারবে না। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে। যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না। উল্লেখ্য গণসংযোগে হাজার হাজার মানুষের ঢল নামে।

আরো পড়ুন:

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশী ৪৭

পল্লব সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন নেতৃত্বের জন্য জীবন বৃত্তান্ত নিয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ …

error: Content is protected !!