রিক্সা আরোহী

কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় রিক্সা আরোহী স্বামী নিহত, স্ত্রী সহ আহত -২

কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা ইউনিয়নের বন্ধ ডাকপাড়া এলাকায় বুধবার রাতে মালবাহি পিকআপের ধাক্কায় এক রিক্সা আরোহী মৃত্যু হয়েছে ।

নিহতের নাম মোঃ শফিক (৫০)। এ ঘটনায় নিহতের স্ত্রী সায়মা বেগম (৪৫) ও রিক্সা চালক সুজন আহত হয়েছে। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে সায়মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও চালক সুজনের অবস্থা খাারপ থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শফিকের ছোট ভাই মোঃ রনি জানান, আমার বড় ভাই মোঃ শফিক বুধবার দুপুর তিনটার সময় নিজ বাড়ি থেকে ভাবীকে নিয়ে ঘুরতে বের হয়। সারাদিন তারা বিভিন্ন স্থানে ঘোড়াঘুরি করে রাত সোয়া ১১টার সময় কদমতলী থেকে রিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। তাদের রিক্সাটি কদমতলী থেকে পাঁচশ গজ এগিয়ে জনৈক আলীর গ্রেজের সামনে আসলে বিপরীত দিক থেকে অজ্ঞাত নামা একটি পিকআপ দ্রুত গতিতে এসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পিকআপের ধাক্কায় আমার ভাই-ভাবি ও চালক ছিটকে পড়ে যায়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় সাজেদা হাসপাতালে নিয়ে যায়। সেখানে আমার ভাই শফিককে মৃত ঘোষনা করে বাকী দু’জনকে ভর্তি রাখেন। খবর পেয়ে আমরা সাথে সাথে সাজেদা হাসপাতালে এসে বড় ভাই শফিকের লাশ পড়ে থাকতে দেখি।

এরপর পুলিশ খবর পেয়ে রাত ১২ টায় সাজেদা হাসপাতালে এসে লাশ নিয়ে যায়।এরপর চিকিৎসকরা আমার ভাবিকে চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও চালক সুজনের অবস্থা খারাপ থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার এস আই মোঃ আমিরুল ইসলাম জানান,আমরা স্থানীয় সাজেদা হাসপাতালের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। নিহত শফিকের বাড়ি অত্র থানাধিন পশ্চিম বড়িশুর এলাকায়। তার পিতার নাম মোঃ মজিবুর রহমান। বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার জন্য নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা করবে না মর্মে ঢাকাা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর একটি আবেদন করেন। পরে তাদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তের জন্য লাশ দেওয়ার অনুমোতি দিলে নিহতের স্বজনদের কাছে আমরা লাশ হস্ততান্তর করি।

ঘাতক পিকআপটি অজ্ঞাত হওয়ায় সন্ধান পাওয়া যায়নি।
এ ব্যাপারে নিহতের ছোট ভাই মোঃ রনি বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জয়পুরহাটের দুই পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন প্রার্থীরা

  জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা প্রতিনিধিঃ চতুর্থ ধাপে জয়পুরহাট জেলায় দুটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। …

2 comments

  1. Asking questions are really fastidious thing if you are not understanding anything fully, but this post offers
    pleasant understanding yet.

  2. Hi, Neat post. There’s a problem along with your web site in web explorer, may check this?
    IE still is the marketplace chief and a big section of other people will omit your great writing due to this problem.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!