উন্নয়ন মেলা

কেরানীগঞ্জে উন্নয়ন মেলা ২০১৮ উদ্বোধন

সারাদেশের মতো কেরানীগঞ্জেও ৪র্থ উন্নয়ন মেলা ২০১৮ পালিত হচ্ছে। দক্ষিন কেরানীগঞ্জের তেঘরিয়া উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে পায়রা উড়ানো মাধ্যমে উন্নয়ন মেলার উদ্ধোধন করেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন জেলার উন্নয়ন কার্যক্রম দেখেন তা প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

সভাপতির বক্তব্যে শাহে এলিদ মাইনুল আমিন বলেন,দেশের উন্নয়ন ও সাফল্য তুলে ধরার জন্য এই মেলা আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের দেশ আজ এগিয়ে যাচ্ছে। সব সেক্টরে আজ উন্নয়ন হচ্ছে। পদ্মা সেতুর মতো বড় বড় প্রকল্পের কাজ এখন চলমান অবস্থা রয়েছে। সবচেয়ে বড় বিষয় আমাদের উন্নয়ন এখন আকাশে ও ভাসছে। বঙ্গবন্ধু সেটেলাইট এর মাধ্যমে তার বহিপ্রকাশ হয়েছে। এখন আমরা আমাদের নিজেদের সেটেলাইট ব্যবহার করতে পারছি।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মোঃ শাজাহান আলী, সামাজ সেবা কর্মকর্তা মোঃ ফখরুল আশ্রাফ,প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ জহির, কৃষি কর্মকর্তা মোঃ ফখরুল, স্বাস্থ বিষয়ক কর্মকর্তা ডাঃ মীর মোবারক আলী, তেঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজি জজ মিয়া, তেঘরিয়া স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠান শেষে মেলায় আগত শিক্ষার্থীদের জন্য কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

মেলায় মোট ৪৭ টি স্টল স্থাপন করা হয়েছে। এবং মেলা শেষে যে স্টলটি ভালো পারফর্ম করতে পারবে তাদের জন্য বিশেষ পুরষ্কারের ব্যবস্থা করা হয়েছে বলেও জানান মেলা কর্তৃপক্ষ। তিন দিন ব্যাপী এ মেলা শেষ হবে আগামী শনিবার ।

এ.এইচ.এম সাগর

নিউজ ঢাকা২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!