খালেদা তারেকদের ভোট দিলে দেশে উন্নয়ন হবে না : নসরুল হামিদ বিপু

খালেদা তারেকদের ভোট দিলে দেশে কোন উন্নয়ন হবে না। তারা যদি ক্ষমতায় আসে তা হলে দেশের যত উন্নয়ন কার্য চলছে তা সব বন্ধ করে দিবে। থমকে যাবে দেশ, তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় আবার ভোট দিতে হবে। আজ কেরানীগঞ্জ দোকান মালিক সমবায় সমিতির উদ্দ্যোগে আয়োজিত মত বিনিময় সভায় এমনটাই বলেন বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

মত বিনিময় সভায় নসরুল হামিদ বিপু ব্যবসায়ীদের সাথে উন্মুক্ত আলোচনা করেন এবং ব্যবসায়ীদের নানাবিধ সমস্যার কথা শুনেন। এ সময় ব্যবসায়ীরা প্রতিমন্ত্রীর কাছে তাদের নানাবিধ দাবী দাওয়া পেশ করেন। ব্যবসায়ীরা মন্ত্রীকে বলেন সদরঘাটের ইজারার জন্য কাষ্টমাররা এখন কেরানীগঞ্জে আসতে চায় না , ঘাটের যারা খাজনা উঠায় তারা ব্যবসায়ীদের সাথে অনেক বাজে ব্যবহার করে এমনকি তাদের গায়ে ও হাত তোলে। তাই মাননীয় প্রতিমন্ত্রীর কাছে তারা খাজনা ফ্রি করে দেয়ার দাবী জানায়। এছাড়া ব্যবসায়ীদের পক্ষ থেকে ময়লা ফালানোর ব্যবস্থা , বিদ্যুৎ এর ইউনিট দর কমানোন জন্য দাবী তোলা হয়।

জবাবে নসরুল হামিদ বিপু বলেন, ব্যবসায়ীদের সকল দাবী দাওয়া আমি পূরন করে দিবো। কিন্তু ব্যবসায়ীদের  আমাকে ওয়াদা করতে হবে যে তারা শুভাঢ্যা খাল পরিষ্কার রাখবে, এবং শুভাঢ্যা খাল যে কোন  বিনিময়ে রক্ষা করতে এখানকার সকল ব্যবসায়ীরা আমাকে সর্বোচ্চ সাহায্য করবে।

শুভাঢ্যা খাল রক্ষা করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে তিনি ব্যবসায়ী ও গার্মেন্টস মালিক সমিতিকে ১ সপ্তাহের সময় দেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, গেল দশ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আগামী নির্বাচনে ভোট দিতে হবে। বিএনপি সরকার ক্ষমতায় আসলে সরকারের গৃহীত সকল উন্নয়ন পদক্ষেপ বন্ধ করে দিবে। থমকে যাবে তখন দেশের উন্নয়ন। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকার কে ভোট দিতে হবে।

সভাপতির বক্তবে কেরানীগঞ্জ দোকান মালিক সমিতির সভাপতি আ: আজিজ শেখ বলেন, বিগত সরকারের আমলে এই গার্মেন্টস এলাকায় অনেক চাদাবাজি হতো , বাবা আনোয়ার সহ নামকরা অনেক গুন্ডারা এখানে চাদাবাজি করতো, বর্তমানে নসরুল হামিদ বিপু ক্ষমতায় আসার পরে কেরানীগঞ্জের ব্যবসায়ীরা নিশ্চিন্তায় ব্যবসা করছে। প্রতিমন্ত্রী আমাদের কে হকার মুক্ত ফুট করে দিয়েছেন। রাজউক থেকে কয়েকবার আমাদের মার্কেট গুলাে ভাঙার চেষ্টা করলেও মন্ত্রী নিজে আমাদের পাশে দাড়িয়ে সব কিছু মোকাবেলা করেছেন । তিনি সব সময় আমাদের পাশে থাকেন । তাই কৃতজ্ঞতার সাথে আগামী নির্বাচনে নসরুল হামিদ বিপুকে বিপুল ভোটে জয় যুক্ত করিয়ে আনাটাই আমাদের লক্ষ্য।

কেরানীগঞ্জ গার্মেন্ট দোকান মালিক সমবায় সমিতির কোষাধ্যক্ষ শেখ কাউসার বলেন, আগে কেরানীগঞ্জ ছিলো বাত্তির নিচে অন্ধকার, বিদ্যুৎতের কারনে এখানকার ব্যবসায়ীরা ঠিক মতো ব্যবসা করতে পারতো না, আমাদের মন্ত্রী সাহেব তার সমাধান করেছেন, তিনি আমাদের সুবিধার্থে রাস্তা বড় করে দিয়েছেন এখন বড় বড় কন্টেইনার আমাদের দোকানের সামনেই চলে আসে। জনাব নসরুল হামিদ বিপু তার নেতাকর্মীদের স্পষ্ট ভাবে নির্দেশ দিয়েছেন ব্যবসায়ী এলাকায় কোন ধরনের চাদাবাজি যাতে না হয় সেদিকে খেয়াল রাখতে। ব্যাবসায়ীরা বিগত সরকারের আমলে মোটা অংকের চাদা দিয়ে ব্যাবসা করতো এখন কোন ব্যাবসায়ী বলতে পারবে না যে সে কোন প্রকার চাদা দেয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক ম.ই মামুন, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, আগানগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন যুবলীগের সভাপতি মাহমুদ আলম, দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের আহব্বায়ক ফারুক হোসেন মিঠু, আঞ্চলিক শাখা যুবলীগের সাধারন সম্পাদক মুসলিম ঢালী, ঢাকা জেলা দ: ছাত্রলীগের সভাপতি অনিক হোসেন সহ প্রমুখ।

নিউজ ঢাকা ২৪

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বেপরোয়া সিএনজি চালকের চিকিৎসা করালেন ইউএনও

রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। আর ঈদকে সামনে রেখে সকলেই এখন মহা ব্যস্ত। আর ঈদে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!