শাহীন আহমেদ

গনসংযোগ করে লিফলেট বিতরনের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চাইলেন-শাহীন আহমেদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষে জাতির জনকের কন্যা আওয়ামীলীগ সভানেত্রী দেশরতœ, জননেত্রী বঙ্গকন্যা শেখ হাসিনা’র নৌকায় ভোট দিন। এই শ্লোগানের একটি লিফলেট গনসংযোগ করে বিতরন করেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আহববায়ক, উপজেলা চেয়ারম্যান ও ঢাকা-২ আসনের নৌকার প্রতীকের মননোয়র প্রত্যাশী শাহীন আহমেদ।

গতকাল বুধবার বিকেল উপজেলার শাক্তা ইউনিয়নের খোলামোড়া, জিয়ানগর,নুরুন্ডি, খোলামোড়া মডেল টাউন থেকে খোলামোড়া ভিআইপি রোড এলাকাসহ ইউনিয়ন বিভিন্ন সড়ক প্রদক্ষিনের মাধ্যমে গনসংযোগ করে মা-বোন, যুবক-বৃদ্ধা এবং নতুন প্রজন্মের ভোটারদের কাছে এ লিফলেট তুলে দিয়ে আগামী একাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। ঢাকা-২ আসনের নৌকার প্রতীকের মননোয়র প্রত্যাশী শাহীন আহমেদ এর লিফলেটে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

উন্নয়নের কয়েকটি উল্লেখ যোগ্য দিক তুলে ধরা হলো ঃ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা,বৈশাখী ভাতা, পদ্মা সেতু, ফ্লাইওভার নির্মান, বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র নির্মান, বিনামূল্যে বই বিতরন, উপবৃত্তি প্রদান, গ্রামীন রাস্তাঘাট উন্নয়ন, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প,ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, বিনোদন কেন্দ্র, রাজাকারের বিচার,বঙ্গবন্ধুর হত্যার বিচার, রপ্তানি আয় বৃদ্ধি,ইন্টারনেট গ্রাহক বৃদ্ধি, স্বাক্ষরতার হার বৃদ্ধি, দারিদ্রতার হার নিম্ম পর্যায়ে, কর্মসংস্থান বৃদ্ধি, জনশক্তি রপ্তানী,পোষাক রপ্তানীতে বিশ্বে দ্বিতীয় স্থান,সমুদ্র সীমা জয়,মাথা পছিু আয় বুদ্ধি,নারীর ক্ষমতায়ন, ছিটমহল বিনিময় ও বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ আরো অনেক দিক রয়েছে।

গনসংযোগ শেষে সাধারন জনগণের উদ্দেশ্যে শাহীন আহমেদ বলেন, নৌকার বিজয় করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মজিবার রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী করবো এটাই হবে আমাদের সকলের শপথ। এসময় তিনি স্থানীয় সাধারন জনগনের উদ্দেশ্যে আরো বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগের জন্য একটি বড় চ্যালেঞ্জের ব্যাপার কারন বিএনপি ও তাদের শরিক দল গুলো আসন্ন নির্বাচনকে বানচাল করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে তাদেরকে দমিয়ে রেখেছে। বঙ্গবন্ধুর কন্যা সঠিক ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তাই আমাদের সকলকে সজাগ থাকতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি ঢাকা ২ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রত্যাশী হিসেবে আপনাদের সকলের দোয়া,ভালোবাসা ও সমর্থন চাই।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ঢাকা জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন খোকন, শাক্তা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সালাউদ্দিন লিটন,  শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরজু আহম্মেদ বেনু,কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম বাচ্চু নূর, সাধারণ সম্পাদক মো.হুমায়ুন গনি, হাজী মো.ইকবাল হোসেন, হাজী মজিবুর রহমান, আক্তার মেম্বার সহ শাক্তা ইউনিয়নের প্রায় ৪/৫ শ,নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এ.এইচ.এম সাগর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!