সৌদিতে প্রবাসী ব্যাবসায়ীর বাসায় ফের ডাকাতির চেষ্টা

সৌদী আরবের রাজধানী রিয়াদের দাখেল মাহদুদ এলাকায় এক প্রবাসী বাংলাদেশী ব্যাবসায়ীর বাসায় ফের ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা ।

আজ আনুমানিক রাত ১.৩০ টার দিকে কয়েক জন অজ্ঞাতনামা ব্যাক্তি এসে তার দরজা করাঘাত করে । এক সপ্তাহ আগেও একই ঘটনা ঘটায় তার বুঝার বাকি থাকেনা যে বুঝতে ওরা দুরর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা তার রুমের স্টিলের দরজা ভাঙতে চেষ্টা করে, এতে সফল না হয়ে এক্সজাস্ট ফ্যানের ছিদ্র দিয়ে যেতেও ব্যার্থ চেষ্টা করে।

কিন্তু এ সময়ের মধ্যে প্রবাসী ব্যাবসায়ী তার আসেপাশের লোকদের সমবেত করতে সক্ষম হলে দুর্বৃত্তরা ছটকে পড়ে। আজ সকালেই দাখেল মাহদুদ পুলিশ কে বিষয়টি অবহিত করা হয়েছে। ফুটেজ দেখে পুলিশ যথাযথ ব্যাবস্থা নিবে বলে প্রবাসী ব্যাবসায়ী কে আশ্বস্ত করেছে। প্রবাসী ব্যাবসায়ী শেখ মোঃ জয়নাল মৌলভীবাজার জেলার রাজনগর থানার ডেফল উড়া গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত শেখ মোঃ ফিরোজ মিয়ার ছেলে।

এর আগেও তিনি একাদিকভবার দুর্বৃত্তদের কবলে পরে মূল্যবান সামগ্রী হারিয়েছেন। প্রায় ১বছর আগে তারই দোকানের কাজের লোক ও নিজ গ্রাম ডেফল উড়ার চাঁন মিয়ার ছেলে বিল্লাল তালা ভেঙে তার প্রায় ১০/১২ লক্ষ টাকা নিয়ে উধাও হয়ে যায়। লাগাতার এ হামলায় দাখেল মাহদুদ এলাকায় বসবাসরত প্রবাসীদের মাঝে আতংক বিরাজ করছে। তবে কেউ কেউ এটা কে তার ব্যক্তিগত কোন সমস্যাও মনে করছে। তবে তিনি তা অস্বীকার করছেন। ব্যবসায়ী জয়নাল শেখ বলেন, আমার জানামতে কারো সাথে আমার কোন ঝামেলা নেই। এক সপ্তাহ যাবত রাতের আধাঁরে বারবার আমার উপর আক্রমণ হচ্ছে। এতে আমি আতংকিত আমি আমার জন মাল নিরাপদ মনে করছিনা। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সামসুল ইসলাম সনেট।

রিয়াদ প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার নতুন স্ট্রেইন বাড়াতে পারে মৃত্যু: জরিপ

  যুক্তরাজ্যে সংক্রমিত হওয়া করোনাভাইরাসের নতুন স্ট্রেইনে বা ধরনে আক্রান্ত হয়ে আগামী বছর দেশটিতে মৃত্যুর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!