পাসপোর্ট অফিসের নিচে কোন চা-পান বিড়ির দোকান থাকবে না

পাসপোর্ট অফিস মানুষের সেবা দেয়ার জন্য। এখানে কোন দালালী-দুর্নিতি চলবে না। সব দালালী হয় অফিসের নিচে টং দোকানগুলোতে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মাসুদ রেজওয়ান (পিএসসি) এ কথা  বলেন।

পাসপোর্ট অফিসের নিচে কোন চা-পান বিড়ির দোকান থাকবে না। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে কেরানীগঞ্জস্থ যাত্রাবাড়ী  অফিসে ঝটিকা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি  সেবা নিতে আসা সেবা প্রত্যাশীদের সাথে কথা বলেন। পরে তিনি সহকারী পরিচালক আবজাউল আলমকে পাসপোর্ট অফিস থেকে আনসার তুলে নেয়ার মৌখিক নির্দেশনা দেন। পাশাপাশি এ অফিসটি ৭ দিনের মধ্যে দুর্নিতিমুক্ত করার নির্দেশ দেন। পরে তিনি দালালীর অভিযোগে দেলোয়ার হোসেন নামে এক ডাব বিক্রেতাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ঝটিকা পরিদর্শনে এসে আনসার তুলে নেয়ার নির্দেশ দিয়েছি। আনসারদের সহযোগীতায় বহিরাগতরা এখানে দালালী করে। পাশাপাশি এ অফিসটি ৭ দিনের মধ্যে দুর্নিতিমুক্ত করার নির্দেশ দিয়েছি। আগামী রবিবার আমি আবার পরিদর্শন আসবো। এছাড়া কেরানীগঞ্জ মডেল থানার বাসিন্দারা যেনো এই অফিস থেকে সেবা নিতে পারে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হয়েছে। খুব শীঘ্রই এ সমস্যা সমাধান হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!