কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জরিপ গ্রেপ্তার

চাঁদার দাবিতে স্থানীয় এক ইউপি মেম্বারকে মারধরের অভিযোগে কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জরিপ বাহিনীর প্রধান জরিপ ওরফে কালা জরিপ গ্রেপ্তার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে ইকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে জরিপের গ্রেপ্তারের খবরে ওই এলাকার বাসিন্দারা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছেন।
জানা যায়, শুভাঢ্যা ইউনিয়নের ৮নং মেম্বার মোঃ ওহেদুজ্জামানের কাছে দীর্ঘদিন ধরে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন কালা জরিপ। টাকা না দিলে হত্যার হুমকি দেয়। এ অবস্থায় জরিপকে ১০ লাখ টাকা দেন ওহেদুজ্জামান। কিন্তু বাকি ৪০ লাখ টাকার জন্য ওহেদুজ্জামানকে হুমকি দেয়া অব্যাহত ছিল।

বৃহস্পতিবার সকালে দলবল নিয়ে জরিপ ওহেদুজ্জামানকে মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ জামান জানান, ইউপি মেম্বারের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে জরিপকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ.এইচ.এম সাগর।
নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন: কেরানীগঞ্জে জাল দলিল

 

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা ভূমি সাব রেজিষ্টার অফিসে ভুয়া কাগজপত্র দিয়ে দলিল করতে এসে মোঃ আবু বক্কর সিদ্দিক (৪১) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তাকে উপজেলা মডেল সাব  রেজিষ্টার অফিস থেকে গ্রেপ্তার করা হয়। আটককৃত আবু বক্কর সিদ্দিকের বাড়ী অত্র থানাধীন কালিন্দী ইউনিয়নের ভাংনা এলাকায়। তার পিতার নাম মৃত: হোসেন সরকার।  উপজেলা মডেল সাব রেজিষ্টার মোঃ শফিউল বারী জানান, মঙ্গলবার দুপুরে উপজেলা গোপপাড় মৌজার একটি জমির ভুয়া কাগজ পত্র নিয়ে এক লোক দলিল সম্পাদন করার জন্য আমার অফিসে জমা দেয়। তার কাগজপত্র আমার সন্দেহ হলে আমি ভাল করে কাগজপত্র যাচাই বাছাই করি এক পর্যায়ে দেখতে পাই তার দেয়া কাগজপত্র ভুয়া।

পরে তাকে আটক করে উপজেলা পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই রাম কৃষ্ণের কাছে সোপর্দ করি। এরপর বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী
ম্যাজিষ্ট্রে এর আদালতে হাজির করা হলে তিনি আটককৃতকে ২১ দিনের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!