যুব মহিলা লীগ

জাতীয় শোক দিবসে দোয়া ও গনভোজের আয়োজন করেন কেরানীগঞ্জ যুব মহিলা লীগ

কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ওগনভোজের আয়োজন করেন যুব মহিলা লীগ।

গতকাল শুক্রবার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা, দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করে কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগ। দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান শাহীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্রদের মাঝে তৈরী খাবার বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন ২০০২ সালের ৬ জুলাই তৎকালীনবিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক ছাত্রলীগ নেত্রীদেরনিয়ে যুব মহিলা লীগ গঠন করেন। সেই সময় রাজপথে আওয়ামীলীগের সকলকর্মসূচীতে অংশগ্রহনের পাশাপাশি যুব মহিলা লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াত জোট সরকারের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে সাহসী আন্দোলন গড়ে তোলেদেশব্যাপী সুপরিচিতি লাভ করে।

তাদের নেতৃত্বে যুব মহিলা লীগ এখন আওয়ামীলীগের অন্যতম শক্তিশালী অঙ্গ সংগঠন। এই সংগঠনের অনেক নেত্রীই এখন দেশজুড়েসুপরিচিত। মঢাকা জেলা যুব মহিলা লীগের আহবায়ক শিলারা ইসলাম এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোহিতপুর ইউপি চেয়ারম্যান হাজী আঃ আলী, কালিন্দী ইউপি চেয়ারম্যান হাজী মোঃমোজাম্মেল,তারানগর ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ফারুক,রেশমা জামান,আলো মেম্বার, হাজী মোঃ রাসেল মেম্বার প্রমুখ।

এ সময় ঢাকা জেলা যুব মহিলালীগের আহবায়ক শিলারা ইসলাম বলেন আমি বঙ্গবন্ধুর একজন খুব সাধরণ সৈনিক হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করছি এবং যুব মহিলা লীগের প্রত্যেকেই আমার জন্য দোয়া করবেন

এ.এইচ এম সাগর।

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ভুয়া পুলিশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুর উপজেলা আ.লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পলাশ সাহা, নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!