জাতির জনক

জাতির জনক কে হত্যার মধ্য দিয়ে বাঙ্গালী জাতিয়ত্বাকে হত্যার চেষ্টা করা ছিলঃ শাহীন আহমেদ

আগষ্ট মাসকে ইতিহাসের সবচেয়ে জঘন্যতম মাস উল্লেখ করে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেছেন,৭১’এর ঘাতকরা জাতির জনক কে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাঙ্গালী জাতিয়ত্বাকে হত্যার চেষ্টা করেছিল

একইসাথে ঘাতকগোষ্ঠি মুক্তিযুদ্ধের চেতনাকেও হত্যা করতেচেয়েছিল। তিনি বলেন বিএনপি জামায়েত আজও দেশকেঅস্থিতিশীল করার জন্য উস্কানী দিয়ে ছেলে মেয়েদেরকে কোটাবিরোধী আন্দোলনে নামাচ্ছে। তারা শিক্ষার্থীদের নিরাপদ সড়কেরআন্দোলনকে ভিন্ন খাতে চেষ্টা করছে। এমনকি তারা নির্বাচন বানচালের জন্যও গভীর ষড়যন্ত্র আটছে। এজন্য তারা নির্বাচনব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তাদের মূল কাজই হচ্ছে ষড়যন্ত্র করা।কাজেই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র প্রতিহতকরতে হবে। তিনি বলেন,দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বাথে আমাদের বিজয় ছাড়া আর কোন পথ নাই। সেজন্য নির্বাচন বানচালের দেশীবিদেশী সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সবাইকে সজাগ থাকতে হবে এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।

ঐক্যই আমাদের বিজয়কে তরান্বিত করবে। শাহীন আহমেদ বৃহস্পতিবার কেরানীগঞ্জের রামের কান্দাস্থ ইস্পাহানী বিশ্ব বিদ্যালয় মাঠে কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগ আয়োজিত জাতির জনক জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও গণভোজঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন আওয়ামী লীগ পরাজিত হলে পরাজিত হবে বাংলাদেশ। কাজেই উন্নয়নেরধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোটদিয়ে শেখহাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকবাসীর প্রতি আহবানজানান।

কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের আহবায়ক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকাজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব,ঢাকাজেলা দক্ষিন কৃষক লীগ সভাপতি জাকিউদ্দিন আহম্মে রিন্টু ,কালিন্দী ইউপি চেয়ারম্যান হাজী মোঃ মোজাম্মেল হোসেন,রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুলআলী,ঢাকা জেলা যুবলীগ নেতা আব্দুল বারেক, আ,লীগ নেতা মোঃজজ মিয়া, মোঃ সুজন, মোঃ নাসির, রোহিতপুর বাজার বনিক
সমিতির সাধারন সম্পাদক মো.বদিউল আলম, ঢাকা জেলা ছাত্রলীগেরসাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, ইস্পাহানী ডিগ্রীকলেজ ছাত্রলীগ সভাপতি সাহজালাল অপু প্রমুখ।এ ছাড়াও শাহীন আহমেদ বৃহস্পতিবার ঢাকা-২ আসনেরকেরানীগঞ্জের আটি-নয়া বাজার এলাকায় ¯ে^চ্ছা সেবকলীগআয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, নতুনচর খাড়াকান্দিএলাকায় কলাতিয়া ইউনিয়ন ¯ে^চ্ছা সেবকলীগ আয়োজিত শোকসভা , বাস্তা ইউনিয়নের আব্দুল্লাপুর ও মালিভিটা এলাকায় আওয়ামীলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও গণভোজঅনুষ্ঠানে উপস্থিত থেকে দরিদ্রদের মাঝে মাঝে তৈরী খাবার বিতরন করেন।

জাতির জনক

এ.এইচ.এম সাগর

Readmore: D I G

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিএনপি দেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানার আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদ বলেছেন বিএনপি সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!