শিশুর লাশ

বুড়িগঙ্গা নদীতে গোসল করতে এসে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর ব্রাম্মনকিত্তা খেয়া ঘাট এলাকা থেকে মোঃ নাদিম হোসেন (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। লাশের খবর পেয়ে নিহত শিশুর পিতা মোঃ রতন মিয়া ঘটনাস্থলে এসে ছেলে নাদিমের লাশ শনাক্ত করেন। পরে নিহত শিশুর পিতা বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার আবেদন করলে পুলিশ তার কাছে লাম হস্তান্তর করেন।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক মোঃ আমিরুল ইসলাম জানান, সোমবার সকালে কালিন্দী ইউনিয়নের ব্রাম্মনকিত্তা এলাকার লোকজন বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাতনামা শিশুর লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা শিশুর ভাসমান লাশটি টানে তুলে নিয়ে আসি। এর কিছুক্ষন পর নিহত শিশুর পিতা রতন মিয়া ঘটনাস্থলে এসে তার ছেলে নাদিমের লাশ বলে শনাক্ত করলে আমরা তার নাম ঠিকানা জানতে পারি।

নিহত শিশুর পিতা রতন মিয়া জানান, তার গ্রামের বাড়ি নেত্রোকোনা জেলার দুর্গাপুর থানার ডাকুমারা এলাকায়। সে তার পরিবার নিয়ে রাজধানী মোহাম্মদপুর এলাকায় জনৈক মনির হোসেন এর ভাড়াটিয়া বাড়িতে ভাড়া থাকতেন। তার ছেলে নাদিম মোহাম্মদপুর ব্রাক স্কুলের নার্সারী শ্রেনীর ছাত্র ছিলেন। গত শুক্রবার দুপুরে নাদিম বড় বোন লামিয়া (৯) এর সাথে বসিলা ঢাকা উদ্যান ঘাটে গোসল করতে যায়। সে সময় সেখানে দিয়ে একটি বালবিাহী বাল্কহেড গেলে তার ঢেউয়ে আমার দুই সন্তান পানিতে ডুবে যায়। লামিয়ার ডাক চিৎকারে আষশপাশের খেয়া নৌকার মাঝিরা লামিয়াকে উদ্ধার করতে পারলেও ডানিতে ডুবে নিখোঁজ থাকে নাদিম। গতকাল (আজ) সোমবার সকালে লোকমুখে জানতে পারি যে, কেরানীগঞ্জের ব্রাম্মনকিত্তা খেয়া ঘাট এলাকায় পুলিশ এক শিশুর লাশ উদ্ধার করেছে। এ খবর পেয়ে আমিসহ আমার স্বজনরা ঘটনাস্থলে এসে আমার ছেলে নাদিম এর লাশ শনাক্ত করি।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, শিশুর লাশটি দু’তিন দিনের আগের হওয়ায় পচঁন শুরু হয়েছে। নিহত শিশুর পিতা কোন মামলা করবে না মর্মে বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার আবেদন করেন। আমরা উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে আমরা মানবিক দিক চিন্তা করে তার কাছে লাশ বিনা ময়না তদন্তের হস্তান্তর করি।

এ.এইচ.এম.সাগর।
নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে মন্দিরের প্রতিমা ভাংচুর

নাটোরের লালপুরে শীতলা মন্দিরের প্রতিমার মাথা ও হাত ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার …

2 comments

  1. We are a gaggle of volunteers and starting a brand new
    scheme in our community. Your site offered us
    with valuable info to work on. You’ve performed a formidable process
    and our entire neighborhood can be thankful to you.

  2. Your mode of describing the whole thing in this paragraph is really
    fastidious, all be capable of without difficulty know it, Thanks a
    lot.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!