পল্লী বিদ্যুৎ

পাবনায় পল্লী বিদ্যুৎ তের জি এম কে কারাগারে প্রেরন

দুদকের মামলায় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যানেজার (বর্তমান কর্মস্থল নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২) নিতাই কুমার সরকারের জামিন নামঞ্জুর করে আদালত জেল হাজতে পাঠিয়েছে।

২২,৮৮,০৮৬ (বাইশ লাখ আটাশি হাজার ছিয়াশি) টাকার জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার উপপরিচালক মোঃ আবুবকর সিদ্দিক বাদী হয়ে পাবনা থানায় তার বিরুদ্ধে একটি মামলা (নং ৬৬ তাং ২৩/০৮/২০১৭) দায়ের করেন।

আজ রোববার পাবনার সিনিয়র স্পেশাল জজ মো: নুরুজ্জামানের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। নিতাই কুমার সরকার নাটোর জেলার দহতেবাড়িয়া গ্রামের মৃত নরেন্দ্র নাথ সরকারের ছেলে।
মামলার তদন্তকালে আসামির বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ প্রাথমিক সাক্ষ্য প্রমাণে প্রমাণিত হওয়ায় তার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়। (স্পেশাল মামলা নং ০১/২০১৮)। এই মামলায় জামিন নিতেই তিনি রোববার আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।

দুদক সূত্র জানায়, তার বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে অন্যায়ভাবে লাভবান হওয়ার অভিপ্রায়ে প্রতারণা, জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহারপূর্বক ভূয়া বায়নানামা দলিল সৃজন ও জেনেশুনে তা সঠিক হিসাবে ব্যবহার করে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি ২ হতে ১০ লাখ টাকা ঋণ গ্রহণ করার অভিযোগে সাঁথিয়া থানায় আরেকটি মামলা ( নং ৩০, তাং ২৬/০৬/১৮) দায়ের করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে বলে জানা গেছে।

জাহিদুল ইসলাম।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!