নির্ধারিত সময় শেষ হলেও এখোনো সম্পূর্ন পরিষ্কার হয়নি হাটের স্থানগুলো

পবিত্র ঈদ উল আযাহা উদযাপিত হয়েছে গেল বুধবার, শনিবার ঈদের চতুর্থ দিন হয়ে গেলেও কেরানীগঞ্জের অনেক হাটগুলো থেকে বজ্র সহ বাশ খুটি অপসারন করা হয় নি। নেই কোন অপসারনের  উদ্দ্যোগ। আজ শনিবার সরজমিনে হাটের স্থান গুলোতে গিয়ে দেখা যায় বাশ খুটি এখোনো তোলা হয় নি।

হাটগুলোর পাশে এমনকি মূল সড়কেও পরে রয়েছে বজ্র। এতে করে মানুষজন এবং যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। আশে পাশের বাড়ি ঘরের মানুষজন দুর্গন্ধে টিকটে পারছে না। ঈদের আগে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হাট শেষ হবার সাথে সাথেই ময়লা সাফ করার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু চার দিন অতিবাহিত হওয়ার পরেও ময়লা সম্পূর্ন রুপে পরিষ্কার হয় নি।

এ বিষয়ে উপেেজলা নির্বাহী অফিসার শাহে এলিদ মাইনুল আমিনের সাথে কথা বললে তিনি জানান, হাটগুলো পরিষ্কারের কাজ চলছে। বেশির ভাগ ই সাফ হয়ে গেছে। ঈদের ছুটিতে ভলেন্টিয়ার আর পরিষ্কার কর্মী কম থাকার কারনে পরিষ্কারের কাজে একটু বিলম্ব হচ্ছে। তবে ইন সা আল্লাহ খুব দ্রুতই শতভাগ পরিষ্কার করা হবে।


আগানগর হাটের পরিচালনার দায়িত্বে থাকা মো: জাকির হোসেনের সাথে কথা বললে তিনি জানান, হাটের আশে পাশের ময়লা সাফ করা হয়ে গেছে, শুধু মাঠের বাশ খুটি সরানোর কাজ বাকি আছে। আগামী দুই দিনের মধ্যে সব কাজ শেষ হয়ে যাবে।


এদিকে স্থানীয় কয়েকজন বাসিন্দার সাথে কথা বললে তারা জানান, ঈদের দিন আর পরের দিন টুকটাক ময়লা পরিষ্কার করা হলেও এর পরে আর কোন উদ্দ্যোগ নেই ময়লা পরিষ্কার করার। চরম বিপাকে আছেন আশে পাশের বাসিন্দারা । একেতো দুর্গন্ধ তার উপর ময়লার কারনে রিক্সা চলাচল করতে না পারায় আরেক ভোগান্তি। সব মিলিয়ে খুবি বাজে অবস্থায় আছেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে জীবন মিয়া (১৯) নামে এক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!