গরু

২২ লাখ টাকার গরু কেরানীগঞ্জে !

ঢাকার কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী জিনজিরা হাটে একটি গরু দাম ২২ লাখ টাকা হাকানো হয়েছে। দেখতে রাজার মতো বাজারের সেরা এই গরুটির নাম দেয়া হয়েছে রাজা বাহাদুর।

রবিবার দুপুর ১২ টার দিকে জিনজিরা হাটে সরেজমিনে গেলে আলমডাঙ্গার গরু বেপারী ইসলাম মিয়ার সাথে আলাপকালে  এমন তথ্য পাওয়া যায়।

বেপারী ইসলাম মিয়া নিউজ ঢাকাকে জানান, রাজা বাহাদুর তার খোয়ারের পালা গরু। প্রতি বছর ই তিনি জিনজিরা হাটে গরু নিয়ে আসেন। এবার ও তিনটি এসেছেন।

রাজা বাহাদুরের বয়স প্রায় সাড়ে চার বছর। গেল বছর ও জিনজিরা হাটে রাজা বাহাদুরকে সহ আরো ১৪ টি গরু নিয়ে এসেছিলেন তিনি। সব কটি বিক্রি হয়ে গেলেও কাঙ্খিত দাম না পাওয়ায় তিনি গেল বছর রাজা বাহাদুর কে বিক্রি করেন নি। গেল বছর রাজা বাহাদুরের দাম চাওয়া হয়েছিলো ১৪ লাখ টাকা সর্বোচ্চ দাম উঠেছিলো ৬ লাখ টাকা।

এবার রাজা বাহাদুরের দাম হাকা হচ্ছে ২২ লাখ টাকা এ পর্যন্ত কাষ্টমাররা সাড়ে ১০ লাখ টাকা দাম বলেছেন বলে যানান তিনি। তার ইচ্ছা আরেকটু বেশি দামে বিক্রি করবেন রাজা বাহাদুর কে।

 

রিপোর্ট: সানমুন আহমেদ।
ক্যামেরায় : মো: মাসুদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

৯২ টি পূজা মণ্ডপে অনুদান দিলেন শাহীন আহমেদ

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।একই …

One comment

  1. It’s impressive that you are getting thoughts from this paragraph as
    well as from our argument made here.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!