কেরানীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় মাদকাসক্ত ছেলে মোঃ হান্নান (৩০) এর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশে দিলেন মা বিলকিছ বেগম। বুধবার সকালে মা বিলকিছ বেগম কেরানীগঞ্জ মডেল থানায় উপস্থিত হয়ে মাদকাসক্ত ওই ছেলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ শাক্তা ইউনিয়নের খোলামোড়া এলাকার নবাবচর থেকে তাকে আটক করে। পরে উপজেলা ভুমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর আদালতে হাজির করলে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ পারভেজুর রহমান।
মা বিলকিছ বেগম জানান, আমার ছেলে তার সঙ্গ দোষে নষ্ট হয়েছে। এখন প্রতিদিন সে হিরোইনের নেশা করে থাকে। তাকে প্রতিদিন এক হাজার টাকা দিতে হয়। না দিলে আমার উপর নির্যাতন চালায়। আমি উপায় না পেয়ে পুলিশের কাছে অভিযোগ করি।

কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপপরিদর্শক মোঃ রিপন জানান, মাদকাসক্ত ওই ছেলের বাড়ি অত্র থানাধিন শাক্তা ইউনিয়নের খোলামোড়া নবাবচর এলাকায়। তার পিতার নাম মোঃ মোস্তাফা। মা বিলকিছ বেগমের অভিযোগে তাকে আটক করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে সাজা প্রদান করা হয়।

গতকাল বিকেলেই তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার,কেরানীগঞ্জে প্রেরন করা হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট পারভেজুর রহমান জানান, নেশাগ্রস্ত ছেলে হান্নান নেশার টাকার জন্য প্রতিদিন তার মাকে মারধর করে। এ অভিযোগের ভিত্তিত্বে কেরানীগঞ্জ মডেল পুলিশ তাকে আটক করে আমার আদালতে হাজির করলে আমি তার সত্যতার প্রমান পেয়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করি।

‌এ.এইচ.এম সাগর

নিউজ ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!