ইরফান খান

ইরফান খান হেরে গেলেও মনের জোরে হারেন নি সোনালী

ইরফান খান আর সোনালি বেন্দ্রে, বলিউডের এই দুই জনপ্রিয় তারকা মরনব্যাধি ক্যান্সারে ভুগছেন। সোনালি বেন্দ্রের চিকিৎসা চলছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। কেমোথেরাপি দেয়া হচ্ছে তাকে। ক্যান্সারের সঙ্গে লড়াই করার জন্য তার ভিতর প্রচন্ড মানসিক জোড় লক্ষ করেছেন ডাক্তাররা। তার সাহসিকতায় তার ডাক্তারেরা ভীষণ আশাবাদী

সোনালি বেন্দ্রের স্বামী বলিউডের পরিচালক ও প্রযোজক গোল্ডি বহেল ইনস্টাগ্রামে সোনালীল চিকিৎসা নিয়ে লিখেছেন,‘আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। ওর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। চিকিৎসা শুরু হয়ে গেছে। এখনো কোনো জটিলতা হয়নি। এটা অনেক বড় জার্নি। তবে ওর চিকিৎসার শুরুটা ভালো হয়েছে। একটুও মনের জোর হারাননি সোনালী। ’

হাইগ্রেড ক্যানসার ধরা পড়েছে সোনালি বেন্দ্রের শরীরে, আর তা ছড়িয়ে পড়ছে সারা দেহে। চিকিৎসকরা বলেছেন তার শরীরে ক্যানসার ৪র্থ স্টেজে রয়েছে।  আর তা খুবই ঝুঁকিপূর্ণ ও আশঙ্কাজনক। মোটেও ভালো নয়।

অপরদিকে ইরফান খানের অসুখটির নাম নিউরো এন্ড্রোক্রাইন ক্যান্সার। প্রায় চার মাস ধরে লন্ডনের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই মেধাবী অভিনেতা। বেচে থাকার জন্য অদম্য চেষ্টা করে যাচ্ছেন প্রতিনিয়ত। এই তো কিছুদিন আগেও বলেছিলেন আমি হতাশ নই, আনন্দে আছি। কিন্তু সম্প্রতি তার কথায় অন্য শুর।ইরফান এখন বলছেন জীবন যেদিকে নিয়ে যায় আমি সেদিকেই যাচ্ছি। আমার আয়ু আর ৩/৪ মাসের বেশি নেই।

ইরফানের শরীর ভেঙে গেছে। সম্প্রতি এক সাক্ষাতকারে ইরফান জানিয়েছেন ক্যান্সার তার জীবন কে এক ঝাটকায় নাড়িয়ে দিয়েছে। গত ৩০ বছর ধরে যোগ বেয়াম করছেন। কিন্তু মনকে এখোনো শান্ত করতে পারেন নি। বর্তমানে তার কেমোথেরাপি চলছে।  কেমোর ৪ টিশেষ আরো দুটি হবে । তার পরে হবে স্ক্যান। স্ক্যানের রেজাল্ট কেমন থাকে তাই দেখার বিষয়।

বলিউডে ইরফান আর সোনালীল অনেক ভক্ত রয়েছে। সবাই চাচ্ছে আবার ফিরে আসুক এই দুই তারকা।।।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এফডিসি কারো নিজস্ব সম্পত্তি নয়: জায়েদ খান

আমি নিজেই জানি আমি নিষিদ্ধ হচ্ছি। এটা হাস্যকর। একজন নির্বাচিত প্রতিনিধিকে নিষিদ্ধ করার ক্ষমতা কারও …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!