ফয়জুল করীম

ইসলামী রাষ্ট ব্যবস্থায় সবাই নিরাপদ :: মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

ইসলামী রাস্ট্র ব্যবস্থায় জাতি, ধর্ম-বর্ন নির্বিশেষে সকলেই নিরাপদ বলে মনে করেন ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি ফয়জুল করিম। তিনি বলেন, ভোট একটি পবিত্র আমানত, ভোট একটি সাক্ষী । কারো ভোটে নির্বাচিত হয়ে কোন ব্যাক্তি জনপ্রতিনিধি তথা চেয়ারম্যান হয়ে অথবা এমপি হয়ে যদি অনিয়ম করে, দুর্নীতি করে, রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে, টি আর, কাবিখার বরাদ্ধ আত্বসাধ করে সেই জনপ্রতিনিধি, চেয়ারম্যান বা এমপি যেই পরিমাণ গুনাহ করলো তাকে যারা ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়ে সহযোগিতা করলো তারা সকলেই সেই পরিমাণ গুনাহগার হবে।

তিনি বলেন স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত যারাই ক্ষমতার স্বাদ ভোগ করেছে তাদের অধিকাংশই দুর্নীতিতে নিমজ্জিত ছিল। গতকাল ৩রা আগস্ট রোজ শুক্রবার বাংলাদেশ মুজাহিদ কমিটি কেরানীগঞ্জ মডেল থানা শাখার উদ্দোগে ও তারানগর ইউনিয়ন শাখার ব্যবস্থাপনায় বটতলী স্কুল মাঠের ওয়াজ মাহফিলে হাজার হাজার ধর্ম প্রান মুসল্লীদের সামনে প্রধান অতিথির আলোচনায় নায়েবে আমিরুল মুজাহিদীন আলহাজ্ব হজরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম পীরে কামেল চরমোনাই দাঃ বাঃ একথা বলেন।
তিনি আরো বলেন আওয়ামী লীগ ক্ষমতায় গেলে বিএনপিকে বলে চোর, আর বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে বলে চোর । কিন্তু জরুরী সরকারের আমলে উভয় দলকেই আমরা দেখলাম তারা চোর এবং ডাকাত। এবং আওয়ামী লীগ সরকারের আমলে বিএনপি নিরাপদ না আর বিএনপি সরকারের আমলেও আওয়ামী লীগ নিরাপদ ছিলনা।
কিন্তু ইসলাম যদি রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারে দেশের সবশ্রেনীর মানুষসহ আওয়ামী লীগ ও বিএনপি উভয়েই নিরাপদ। তাই দেশের সকল নাগরিকের স্থায়ী শান্তি, ও সার্বিক নিরাপত্তার জন্য, দুর্নীতি নির্মূল করে দেশের উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে যেতে হবে। আর সেই লক্ষ্যেই ইসলামী আন্দোলন বাংলাদেশ এদেশে কাজ করে যাচ্ছে ।
উক্ত মাহফিলে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঢাকা-২ আসনে হযরত পীর সাহেব চরমোনাইর মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাত পাখার প্রার্থী জনাব হাফেজ মাওলানা মোঃ জহিরুল ইসলামকে হাজার হাজার জনতার সামনে পরিচয় করিয়ে দিয়ে হাত পাখা মার্কায় তাকে ভোট দিয়ে ইসলামকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লাশ উদ্ধার

কামরাঙীরচরে নিখোঁজ কিশোরের লাশ বুড়িগঙ্গায় উদ্ধার

গত ২ জুন কামরাঙীরচর ঘাট এলাকায় গোসল করতে এসে নিখোজ হয়ে যায় কিশোর মো: রিদয়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!